অবতক খবর,নদীয়া : নদীয়া শান্তিপুর শহরে এক মাধ্যমিক পরীক্ষার্থী  ছাত্রীকে জোর করে তুলে নিয়ে গিয়ে বিয়ে করার হুমকি দিলেন শান্তিপুরেরই এক যুবক। অভিযুক্ত যুঙ্কের নাম সানি (২৩)।

মাধ্যমিকের ছাত্রীর সঙ্গে ওই যুবকের আলাপ আজ থেকে ২ বছর আগে । ছাত্রীর এক দুঃসম্পর্কের দিদির বিয়ে হয় ওই যুবকের দাদার সাথে। স্বভাবতই বিভিন্ন অনুষ্ঠানে মাঝে মধ্যে দেখা হতো দুজনের মধ্যে। দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। ছাত্রীর কথা অনুযায়ী জীবনে একটা ভুল, না বুঝেই দুজনে একসাথে তুলেছিলাম একটি ফটো। মোবাইলে কার সাথে সম্পর্কে জানা ছিল না, তাই সিঁদুর পড়ানো তৈরি ওই এডিট ছবিটি দেখিয়ে ভয় দেখানো হতো আমাকে। সেই ভয়ে ওর কিছু কুপ্রস্তাবে আমি রাজি হই, সেগুলো ভিডিও ছবি হিসেবে, পরবর্তীকালে আবারো ব্ল্যাকমেল করতে থাকে আমাকে। গত মাধ্যমিক পরীক্ষার মধ্যে সদলবলে বাড়িতে এসে হুমকি দেখিয়ে গেছে।

ছাত্রীর প্রতিবেশীদের কাছ থেকে জানা যায় গত বিগত দিনে দলবেঁধে ছেলের বন্ধুরা দুবার চড়াও হয়।  এমনকি ফোনে হুমকি দেওয়া হয় বিয়ে না করলে তুলে নিয়ে যাওয়া হবে মেয়ের একমাত্র ছোট ভাইকে। অবশেষে বেশ কয়েকদিন আগে  স্থানীয় কাউন্সিলর, বারোয়ারি কমিটি, এবং আত্মীয়-স্বজন সহ ছেলের পক্ষের মুচলেকা দিয়ে মীমাংসিত হয়েছিল বিষয়টি। কিন্তু হঠাৎই চলতি বছরের ৩ মার্চ তারিখ রাত আটটা নাগাদ ওই যুবকের ফেসবুক প্রোফাইল থেকে এবং হোয়াটসঅ্যাপে বেশ কিছু ছবি ছড়ানো হয়। ছাত্রীর মা বাবা খবরটি পেয়ে চাইল্ড লাইন নাম্বারে ফোন করে এবং শান্তিপুর থানা লিখিত অভিযোগ জমা করে।