অবতক খবর,১৮ ডিসেম্বর,বাঁকুড়া:- নান্দনিক শিল্পী গোষ্ঠীর পক্ষ থেকে বিষ্ণুপুর পোড়ামাটির হাটে আর্ট ক্যাম্প করা হলো বিভিন্ন রাজ্যের শিল্পীদের নিয়ে , মল্লগড়ের বুকে শিল্পীদের এই উদ্যেগকে সাধুবাদ জানাচ্ছেন সকল স্তরের আপামোর জনগন।ভারতবর্ষের বিভিন্ন প্রান্তের 52 জন শিল্পী আজ এই ক্যাম্পে অংশগ্রহণ করে এই ক্যাম্প এর মূল উদ্দেশ্য হলো আঁকা শিল্পটিকে বাঁচিয়ে রাখার একটি প্রচেষ্টা।

ভবিষ্যতে আর্ট শিল্পীদের অনুপ্রাণিত করার মূল উদ্দেশ্য নিয়েই মল্লগড়ের বুকে এই ক্যাম্প অনুষ্টিত হয়। আগামী 34 তম বিষ্ণুপুর মেলায় মল্লরাজ আর্ট গ্যালারিতে এই ছবি গুলিকে রাখা হবে । সেখান থেকে ক্রয়ও করতে পারেন সাধারণ মানুষ । আজকের এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বিষ্ণুপুর মহকুমা শাসক অনুপ কুমার দত্ত এবং এস ডি পিও কুতুবউদ্দিন খান।

বিপ্লব রায় নামে এক শিল্পী সুদীর্ঘ জামশেদপুর থেকে এসে জানান,”বিষ্ণুপুরের মানুষের আতিথেয়তা বার বার তাদের মুগ্ধ করে,তার জেরেই তাদের বার বার এখানে ছুটে আসতে ইচ্ছে করে”।

বিষ্ণুপুর মেলার গত বছরের নতুন সংযোজন মল্ল রাজ আর্ট গ্যালারি সেখানে শোভা পাবে আজকের এই ক্যাম্পের যে ছবিগুলি বিচারকদের দ্বারা প্রাধান্য পাবে সেই ছবিগুলি যা দৃষ্টিনন্দন হবে সারা বিষ্ণুপুর বাসীর।