অবতক খবর,নরেশ ভকত, বাঁকুড়া :: এন  আর সি ও সি এ এর সমর্থনে এবার প্রচারে নামলো বিজেপি । এই বিল ঘোষণার পর থেকেই এর বিপক্ষে প্রচার শুরু করে তৃণমূল কংগ্রেস সহ অন্যান্য বিরোধী দলগুলো । সে দিক থেকে অনেকটাই পিছিয়ে ছিল বিজেপি । এবার তারা প্রচারে নামলো এই বিলের সমর্থনে ।

শুক্রবার বিষ্ণুপুর জেলার যদুভট্ট মঞ্চে অনুষ্ঠিত হলো নাগরিকত্ব সংশোধনী আইন অর্থাৎ সিএ এ এর সমর্থনে একটি আলোচনা সভা । এদিনের এই আলোচনা সভায় যোগদান করেন বিজেপির রাজ্য মহিলা মোর্চা সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়, সোনামুখী নগর সভাপতি শম্পা  গোস্বামী ,বিষ্ণুপুর  জেলা সভাপতি হরকালী প্রতিহার ,অমর শাখা (বিষ্ণুপুর জেলা সাধারণ সম্পাদক), স্বপন ঘোষ (প্রাক্তন জেলা সভাপতি) বিষ্ণুপুর সাংগঠনিক জেলার মহিলা মোর্চার কর্মীরা । মূলত নাগরিকত্ব সংশোধনী আইনের ভালো দিক সম্পর্কে সাধারণ মানুষকে বোঝাতে এই আলোচনা সভার আয়োজন করা হয় যাতে কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে আমজনতাকে এর সুফল বোঝাতে পারেন ।

রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায় বলেন , সি এ এ নিয়ে রাজ্যের মানুষকে ভুল বোঝাচ্ছে মমতা ব্যানার্জির সরকার । মানুষকে বিপদের মুখে চালিত করছে ,চালিত করছে হিংসার পথে । কিন্তু বিরোধীরা যা বোঝাচ্ছে এটা আদৌ তা নয় । আমাদের মহিলা মোর্চার কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে মানুষ কে এই বিল বিষয়ে সঠিক তথ্য জানাবে ।