অবতক খবর,১২ অক্টোবর: কাঁচরাপাড়ার মানুষ শারদ উৎসবে নাকাশিপাড়ার “নির্মল হৃদয়” সংস্থাটির পাশে দাঁড়ালেন। দীর্ঘ বছর ধরে মোসলেম মুন্সির নেতৃত্বে নাকাশিপাড়ায় চলছে “নির্মল হৃদয়” সংগঠনটি।‌ পশ্চিমবঙ্গে ইতিমধ্যে মোসলেম মুন্সি এবং তার সংগঠন “নির্মল হৃদয়” সুপরিচিত। এই সংস্থাটি পুজোর প্রাক্কালে কাঁচরাপাড়ার মানুষের কাছে তাদের পাশে দাঁড়ানোর আবেদন রাখেন। সেই আবেদনে সাড়া দিয়ে কাঁচরাপাড়ার বিভিন্ন সুহৃদ ব্যক্তিবর্গ নিজস্ব আর্থিক অনুদান এবং প্রয়োজনীয় খাদ্য সামগ্রী নিয়ে তার পাশে দাঁড়ান। ৭ই অক্টোবর সিটি মার্কেটের সংলগ্ন অঞ্চলে এই সহৃয় মানুষেরা সম্মিলিত হয়ে তার হাতে এই সমস্ত সামগ্রী তুলে দেন। পোশাক-পরিচ্ছদ তো ছিলই এবং মানুষকে আশ্রয়দাতা একটি সংস্থা পরিচালনার পক্ষে প্রয়োজনীয় সামগ্রী তারা তার হাতে তুলে দেন।

নির্মল হৃদয় পশ্চিমবঙ্গ ও পশ্চিমবঙ্গের বাইরেও যে সমস্ত মানুষ, শিশু-কিশোরেরা অসহায়,অনাথ,অনেকে আবার পরিচয়বিহীন তাদের তারা এই সংস্থাতে অর্থাৎ এই নির্মল হৃদয়ে আশ্রয় এবং তাদের শিক্ষা এবং স্বাস্থ্যজনিত পরিষেবা দিয়ে তাদের সমাজে প্রতিষ্ঠিত করার কর্তব্য পালন করেন।

দীর্ঘ বছর ধরে নির্মল হৃদয় এই কাজটি করে চলেছেন। কাঁচরাপাড়ার মানুষের কাছে আজ মোসলেম মুন্সি তাঁর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের পাশে দাঁড়ানোর জন্য শুভেচ্ছা জানান। ‌