নাইট কারফিউয়ের প্রথম রাতেই এক মহিলাসহ 10 জনকে আটক করল বাঁকুড়া সদর থানা পুলিশ

অবতক খবর,৪ জানুয়ারি,বাঁকুড়া:- নতুন বছরের শুরুতেই করোনা সংক্রমনের হার ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। করণা সংক্রমণ প্রতিরোধে রাজ্যজুড়ে নাইট কারফিউ জারি করা হয়েছে। রাজ্য সরকারের নির্দেশ মত  রাত ১০ টার পর থেকে ভোর ৫ টা পর্যন্ত  বিশেষ কারণ ছাড়া বিভিন্ন যানবাহন এবং সাধারণ মানুষের আনাগোনা ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

ওই সময়ে  বন্ধ রাখতে হবে সব দোকানপাট। নবান্নের নির্দেশিকা মেলার সাথে সাথেই নাইট কারফিউ পালনে পথে নামলো জেলা পুলিশ প্রশাসন। সোমবার  বাঁকুড়া শহরের প্রাণকেন্দ্র মাচানতলায় নাকা চেকিং করে ধরপাকড় চালাল  বাঁকুড়া সদর থানার পুলিশ। রাতব্যাপী অভিযান চালিয়ে মোট ১০ জন কে আটক করা হয়।  যার মধ্যে একজন মহিলাও রয়েছেন। সাথে ৮ টি মোটর বাইকও আটক করেছে বাঁকুড়া সদর থানার পুলিশ।

এই অভিযানে উপস্থিত ছিলেন বাঁকুড়ার মহকুমা শাসক সুশান্ত কুমার ভক্ত , জেলা পুলিশের ডিএসপি ডিএনটি সুপ্রকাশ দাস, বাঁকুড়া  সদর থানার আইসি দেবাশীষ পান্ডা সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।

এদিন পথচলতি সাধারণ মানুষ থেকে শুরু করে  বাইক আরোহীদের রাস্তায় আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়  তারা কি কারণে বাইরে বেরিয়েছে কেন তারা মাক্স পরেননি। এদিন  উপযুক্ত কারণ দেখাতে না পারলেই মিলছে পুলিশের ধমক এবং সাথে কড়া শাস্তি।

এদিন বাঁকুড়ার মহকুমা শাসক সুশান্ত কুমার ভক্ত আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান, করোনার চেনকে ব্রেক করার জন্যই এই নৈশ অভিযান।  ইতিমধ্যেই বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে,আজ থেকে শুরু হল এই অভিযান লাগাতার চলবে।