অবতক খবর , উত্তর দিনাজপুর :      নবী দিবসের দিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যারা জখম হয়েছিলেন তাদের মধ্যে আরও একজনের মৃত্যু হল। অবশেষে মৃতের সংখ্যা পৌঁছালো চারে। এর মধ্যে তিনজন শিশু। সোমবার যার মৃত্যুর খবর আসে তার নাম মহম্মদ কাশেম। ওই ব্যক্তি মূলত নবী দিবসের দিন পতাকাটা ধরেছিল বলে জানা গেছে এবং সেই পতাকাতেই বিদ্যুতের তারের সঙ্গে সংস্পর্শে আগুন লেগে যায়। যার জেরেই এই মর্মান্তিক হতাহতের ঘটনা।

সোমবার মৃতদের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে এবং চেক বন্টন করতে সেখানে উপস্থিত হন ইসলামপুর পৌরসভার প্রশাসক তথা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইলাল আগরওয়াল ,ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি জাকির হোসেন এবং ইসলামপুর পঞ্চায়েত সমিতির সভাপতি শ্যামল সরকার সহ অন্যান্য জনপ্রতিনিধিরা ও নেতৃত্ব। উপস্থিত ছিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান মহম্মদ হুদা।

কানাইলাল আগরওয়াল জানান,জখমদের পঞ্চাশ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। কিন্তু যিনি এদিন মারা গেলেন এর আগে তাকে জখম হিসাবে পঞ্চাশ হাজার টাকা দেওয়া হলেও তার পরিবার যাতে আরো দেড় লক্ষ টাকা ক্ষতিপূরণ পান তার জন্য জেলা শাসকের কাছে আবেদন জানানো হয়েছে। সেটা খুব শীঘ্রই হয়ে যাবে বলে তিনি আশ্বাস দিয়েছেন। ওই এলাকার আরও ছয়জন জখম বলে পরবর্তীতে জানা গেছে ।বিষয়টি নিয়ে গ্রাম পঞ্চায়েত প্রধানের সঙ্গে আলোচনা করে তার একটি রিপোর্ট তুলে ধরা হবে প্রশাসনের কাছে। যাতে তারাও সেই ক্ষতিপূরণ বাবদ চেক পান সেই আবেদন জানানো হবে।

অন্যদিকে ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি জাকির হোসেন জানান, তারা ক্ষতিগ্রস্ত দের পাশে রয়েছেন ।ক্ষতিগ্রস্তরা যাতে আগামী দিনে কোন সমস্যার সম্মুখীন না হন তার জন্য তারা নিয়মিত যোগাযোগ রাখবেন এবং সমস্ত ধরনের সহযোগিতা করা হবে।পাশাপাশি মৃত কাসেমের অবিবাহিত বোনের বিবাহের ক্ষেত্রেও প্রয়োজনীয় সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন তিনি।