অবতক খবর,২৬ এপ্রিল,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমানঃ১লা এপ্রিল থেকে ১০ই এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে দুয়ারে সরকারের ষষ্ঠ পর্যায়ের শিবির। এই শিবিরে যে সমস্ত এলাকার বহু মানুষজন বিভিন্ন সুবিধা প্রদানের জন্য আবেদন করেছেন।

সেই সমস্ত আবেদন পত্রের ভিত্তিতে উপভোক্তাদের পরিষেবা প্রতিদান শিবির শুরু হয়েছে ১১ই এপ্রিল থেকে। আজ নবান্নে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মহাশয়ায়ের সাথে ভিডিও কনফারেন্সে মাধ্যমে মন্তেশ্বরের উপভোক্তাদের হাতে জাতিগত শংসাপত্র শিল্পী পরিচয় পত্র পড়ুয়াদের শংসাপত্র সহ বিভিন্ন পরিসেবা তুলে দেন মন্তেশ্বররের বিডিও গোবিন্দ দাস মন্তেশ্বর থানার ভারপ্রাপ্ত আধিকারিক কুনাল বিশ্বাস ।

সঙ্গে ছিলেন মন্তেশ্বরের জয়েন্ট বিডিও সোমনাথ সাউ, পঞ্চায়েত সমিতির সভাপতি প্রতিমা সাহা, পঞ্চায়েত সমিতির বিভিন্ন কর্মাধ্যক্ষ, মন্তেশ্বর ব্লকের বিভিন্ন পঞ্চায়েতে প্রধান উপপ্রধান, সহ ব্লকের বিভিন্ন আধিকারিকরা।

বিডিও গোবিন্দ দাস বলেন, দুয়ারে শিবিরে বিভিন্ন প্রকল্পে আবেদনকারী মানুষজনের মধ্যে যোগ্য বিবেচিত হওয়া প্রতিটি প্রকল্পের কিছু কিছু উপভোক্তাদের পরিষেবা প্রদান করা হয়েছে। মন্তেশ্বর বিডিও অফিসের মিটিং হলেএদিনের পরিষেবা প্রদান শিবিরটি অনুষ্ঠিত হয়েছে। বিডিও গোবিন্দ দাস ও উপ ভোক্তারা।