অবতক খবর,৪ সেপ্টেম্বরঃ নববারাকপুরে পচাগলা দেহ উদ্ধার ঘিরে রবিবার চাঞ্চল্য ছড়ালো এলাকায়।শনিবার রাতে দেহটি উদ্ধার করে পুলিশ।

ঘরের ভিতরে দীর্ঘদিন ধরে এক মৃত দেহ পচে গলে পড়ে ছিল বলে দাবি স্থানীয়দের।তবে পড়শীদের কোন হেলদোল ছিল না।অভিযোগ শনিবার সন্ধ্যা থেকেই বন্ধ ঘর থেকে দুর্গন্ধ বের হয়। স্হানীয় বাসিন্দারা পচা গন্ধ পেয়ে স্থানীয় পুর প্রতিনিধি কে ফোন করে খবর দিলে। পুরসভার কর্মীরা এবং থানার পুলিশ ঘটনাস্থলে এসে বন্ধ ঘরের জানালা ভেঙে মৃত দেহ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে নববারাকপুর পুরসভার ১৮ নং ওয়ার্ডের তালপুকুর রোডে প্রথম সরণী এলাকায়। শনিবার রাতে দীর্ঘদিন জরাজীর্ণ চারিদিকে জঞ্জাল স্তূপ, বন্ধ ঘর থেকে প্রায পনেরো দিন ধরে বরিষ্ঠ মানুষের পচাগলা দেহ উদ্ধার করে নববারাকপুর থানার পুলিশ। স্হানীয় প্রতিবেশীরা জানান বাড়িতে কেউ থাকেন না। এলাকায় কারোর সাথে মেলামেশা নেই ওই ব্যক্তির। পেশায় একজন বিঞ্জানী। প্রচুর নিজের লেখা বই পত্র রয়েছে। দিল্লির বিশ্ব বিদ্যালয়ে তারা লেখা বই পড়ানো হয়। বাড়ির চারিদিকে জঞ্জাল ।২০০৯ সাল থেকে এলাকায় বসবাস। বাড়ির সামনে বোর্ডে ছিল ড. এস ইসলাম। সল্টলেক নারায়ণপুরে নিকট আত্মীয় রয়েছেন।কঠিন রোগে আক্রান্ত হয়ে ঘরের ভেতর দেহ পচে সোফা থেকে নীচে পড়ে ছিল।

রবিবার জানাজানি হতে এলাকায় চাঞ্চল্য ছড়ায় এই দেহ উদ্ধারকে ঘিরে।পুলিশ সূত্রে জানা যায়। পেশায় লেখক, ড. সইদুল ইসলাম। অবিবাহিত, বাড়ি তে একাই থাকতেন। ফল মিষ্টি এবং ফলের জুস খাওয়া দাওয়া করতেন। বাইরের খাবার খেতেন না। বয়স ৫৫ বছর।পুলিশ পচাগলা দেহ উদ্ধার করে বারাসত সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠান হয়।তার আত্মীয়রা হাসপাতাল থেকে দেহ নিয়ে যায় বলে জানা যায়।