অবতক খবর,১৯ সেপ্টেম্বরঃ তৃণমূল কর্মীর মার ধরের অপমানে আত্মঘাতী যুবক। এই অভিযোগ তুলে গ্রেফতার অভিযুক্তর শাস্তির দাবিতে কলাতলা মোড়ে অবরোধ বিজেপির। নদীয়ার নবদ্বীপ থানা এলাকার ঘটনা। রং নাম্বারে এক মহিলার ফোনে কল চলে যাওয়াকে কেন্দ্র করে এক যুবককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল চার ব্যক্তির বিরুদ্ধে। ঘটনায় অপমানে এবং লজ্জায় রবিবার বিকেলে চর স্বরূপগঞ্জ সুকান্ত পল্লীতে অমিত দেবনাথ নামক এক যুবক নিজের বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন। ২৬ বছর বয়সী।এই ঘটনার জেরে ক্ষিপ্ত জনতা অভিযুক্ত সঞ্জিত সমাদ্দার ওরফে কালু সহ একাধিক বাড়িতে ভাঙচুর চালায় ক্ষিপ্ত জনতা।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নবদ্বীপ থানার পুলিশ। পুলিশ গেলে তাদেরকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে থাকে গ্রামবাসীরা। পাশাপাশি ঘটনাস্থলে পৌঁছে যায় সিপিআইএম এবং বিজেপির স্থানীয় নেতৃত্বরা । এরপর দেহটি মহেশগঞ্জ গ্রামীণ হাসপাতাল থেকে প্রথমে থানায় সোমবার দুপুরে পাঠানো হয় শক্তিনগর জেলা হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য। বেলা ১২:৩০ থেকে প্রায় দেড়টা দীর্ঘ প্রায় এক ঘন্টা নবদ্বীপ কৃষ্ণনগর রাজ্য সড়কের কলাতলা মোড়ে পথ অবরোধে শামিল হন গ্রামবাসীদের নিয়ে বিজেপি স্থানীয় নেতৃত্বরা।

এই অবরোধে সামিল হতে দেখা যায় বিজেপি নদিয়া জেলা উত্তরের সাধারণ সম্পাদক নবীন চক্রবর্তী সহ অন্যান্য নেতৃবৃন্দদের। অবরোধকারীদের মূল দাবি অবিলম্বে অভিযুক্তদের কঠিন শাস্তি দিতে হবে। দীর্ঘ এক ঘন্টা অবরোধ চলার পর পুলিশী আশ্বাসে অবরোধ তুলে নাই বিজেপির নেতৃত্বরা।