অবতক খবর,৫ এপ্রিল,মলয় দে,নদীয়া:- নদীয়ার গয়েশপুর 18 নম্বর ওয়ার্ড f2 তে অবস্থিত এন ভি এফে গত 27 শে মার্চ থেকে চলছে রাজ্য পুলিশের চাকরির জন্য শারীরিক পরীক্ষা। আর সেই সুবাদে জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রতিদিন সহস্রাধিক যুবক তাদের অভিভাবকদের সাথে উপস্থিত হচ্ছেন। এন ভি এফ এর দুটি গেট থাকলেও সকালে খোলা হচ্ছে একটি গেট আর তার জন্য আগের দিন রাত বারোটা থেকেই পড়ছে লাইন।

উপযুক্ত শৌচাগার না থাকায় বিড়ম্বনায় পড়েছেন চাকুরীর পরীক্ষার্থী এবং তাদের অভিভাবকরা, আরও সমস্যা তৈরি হচ্ছে পরীক্ষার্থীদের মা অথবা অন্য কোনো মহিলাদের নিয়ে। অভিভাবকদের দাবি ভেতরে পর্যাপ্ত জায়গা থাকলেও অভিভাবকদের বসার পানীয় জল শৌচাগারের কোন ব্যবস্থায় করেনি কর্তৃপক্ষ।

ওই এলাকায় এত মানুষের আগমনে রাত বারোটা থেকে সারারাত মানুষের কোলাহলে যথেষ্ট বিড়ম্বনায় পড়েছেন তারা। কারোর ভেঙেছে প্রাচীর কারোর বা বাড়ির সামনে পরিণত হয়েছে জঞ্জালের স্তূপ। অথচ কর্তৃপক্ষ বা স্থানীয় প্রশাসন সবকিছু জেনেশুনে রয়েছেন নিরব এমনই অভিযোগ তুলেছেন এলাকাবাসীরা।
মানবিকতার দিক থেকে পরীক্ষার্থীদের বিভিন্ন রকম সহযোগিতা করলেও স্থানীয় প্রশাসন এবং পুলিশ কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে দুঃখ প্রকাশ করেছেন তারা।
যদিও এ বিষয়ে কোন মন্তব্য করেননি রাজ্য পুলিশের জেলার আধিকারিকগন।