অবতক খবর,১১ জুলাইঃ শ্রীচৈতন্য জন্মভূমি এই নবদ্বীপ ধাম। নবদ্বীপ ধাম রেলওয়ে স্টেশন হলো পূর্ব রেল জোনের ব্যান্ডেল কাটোয়া রেল শাখার একটি অন্যতম রেলওয়ে স্টেশন। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের নদিয়া জেলার অন্তর্গত স্টেশনটি নবদ্বীপ এবং পার্শ্ববর্তী এলাকায় রেল পরিষেবা প্রদান করে।

নবদ্বীপ ধাম স্টেশনকে ইতিমধ্যেই মডেল স্টেশনে রূপান্তরিত করা হয়েছে। যাত্রীদের সুবিধার্থে নবদ্বীপ ধাম রেল স্টেশনে আরেকটি নতুন আধুনিক ফুট ওভার ব্রিজ নির্মাণের কাজ চলছে দ্রুত গতিতে। জানা গিয়েছে, আগামী তিন মাসের মধ্যেই এই ফুটওভার ব্রিজের কাজ শেষ হবে।

প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে তৈরি হচ্ছে নবদ্বীপ ধাম রেল স্টেশনে নতুন আধুনিক নির্মাণের এই রেলওয়ে ফুটওভার ব্রিজ। ইতিমধ্যেই নবদ্বীপ ধাম স্টেশনে চালু রয়েছে চলমান সিঁড়ি। যাত্রীদের সুবিধার্থে চালু হতে চলেছে লিফট। বাইরে থেকে আসা তীর্থ যাত্রী থেকে শুরু করে শহরবাসীর সুবিধার্থে আরেকটি নতুন ফুটওভার ব্রিজ তৈরি হচ্ছে। যার কাজ চলছে দ্রুত গতিতে।

একের পর এক নতুন রূপে নতুন সাজে সাজিয়ে তোলা হচ্ছে এই নবদ্বীপ ধাম রেলওয়ে স্টেশন কে। খুশি শহরবাসী। নবদ্বীপ ধাম স্টেশনে নতুন আরেকটি ফুটওভার ব্রিজ তৈরি হওয়ায় সেখানকার সাধারণ মানুষ আমাদের ক্যামেরার সামনে কি বললেন একবার শুনে নেওয়া যাক।