অবতক খবর, ঝাড়গ্রাম: আগুইবনিতে নতুন লাইব্রেরির উদ্বোধন করে কথা রাখলেন ঝাড়গ্রামের এসপি অমিতকুমার ভরত রাঠোর। সোমবার দুপুরে ঝাড়গ্রাম ব্লকের আগুইবনি হাইস্কুলে নতুন লাইব্রেরির ফিতে কেটে উদ্বোধন করেন জেলার পুলিশ সুপার অমিতকুমার ভরত রাঠোর।

গত বছর আগুইবনিতে দুর্গাপুজোর উদ্বোধনে পুলিশ সুপারের কাছে গ্রামবাসীরা আবেদন করেছিলেন লাইব্রেরি তৈরি করে দেওয়ার জন্য। ওই সময় লাইব্রেরি তৈরির আশ্বাসও দিয়ে গিয়েছিলেন পুলিশ সুপার। এদিন সেই কথা রাখলেন তিনি। স্কুলের মধ্যে একটি ঘরে পড়ুয়া ও গ্রামবাসী সকলের জন্য নতুন লাইব্রেরি চালু করলেন। সমস্ত খরচ বহন করেছে ঝাড়গ্রাম জেলা পুলিশ। আপাতত লাইব্রেরিতে দুটি আলমারি এবং ১২৫টি বই রয়েছে। মূলত পড়ুয়াদের পাঠ্যবই সহ ডিকশেনারি এবং বিভিন্ন প্রতিযোগিতা মূলক পরীক্ষার বই রয়েছে।

পুলিশ সুপার অমিতকুমার ভরত রাঠোর বলেন,‘আপনাদের কাছে কথা দিয়েছিলাম। আজ তার উদ্বোধন করতে এসে খুবই ভালো লাগছে। এলাকার পড়ুয়া থেকে শুরু করে সকলেই এই বই গুলো পড়বেন। এলাকার আগ্রহী ১০ জন যুবক যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে চায় , তাহলে আমার কাছে আবদেন করলে তাদের জন্য সব ব্যবস্থা করে দেওয়া হবে।’