ধিক্কার সভায় নন্দীগ্রাম থেকে হুংকার শুভেন্দু অধিকারীর

অবতক খবর,৩০ নভেম্বর: আপনারা কলকাতার নির্দেশে প্রতিহিংসার রাজনীতি করছেন, নন্দীগ্রামে মমতা ব্যানার্জীকে হারিয়ে দিয়েছি বলে,এই জিনিস শুভেন্দু অধিকারী মেনে নেবেনা,ধিক্কার সভায় নন্দীগ্রাম থেকে হুংকার শুভেন্দু অধিকারীর।

নন্দীগ্রাম এর হরিপুর ৫ নম্বর অঞ্চলের কিষান মান্ডি তে কৃষি অধিকর্তার কে মারধরের অভিযোগে মেঘনাদ পাল সহ ৫ জন কে গ্রেফতার করে পুলিশ। সেই গ্রেফতার এর প্রতিবাদে নন্দীগ্রাম ১ উত্তর মন্ডল এর ডাকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে ধিক্কার সভা আয়োজিত হয়।নন্দীগ্রাম এর জানকিনাথ মন্দির প্রাঙ্গণে। সেই সভায় শুভেন্দু অধিকারী বলেন সভা শেষেই তিনি হরিপুর ৫ নম্বর অঞ্চলে গ্রেফতার হওয়া বিজেপি নেতা মেঘনাদ পালের বাড়ি যাওয়ার কথা জানান।তিনি বলেন সনাতনী যারা তারাই আক্রমণের লক্ষ্যবস্তু,আরো বলেন ১৫ই ডিসেম্বর এর পরে তিনি নন্দীগ্রাম এ গ্রাম চলো অভিযান শুরু করবেন ৪ দিন ব্যাপী পুলিশি সন্ত্রাস এর প্রতিবাদে রুখে দাড়ানোর জন্যে আরো বলেন আপনারা কলকাতার নির্দেশে,পিসি ভাইপোর নির্দেশে প্রতিহিংসার রাজনীতি করছেন, নন্দীগ্রামে মমতা ব্যানার্জীকে হারিয়ে দিয়েছি বলে,এই জিনিস শুভেন্দু অধিকারী নিজের রক্ত থাকতে মেনে নেবেনা ।

এই সভার পাল্টা সভা হওয়ার কথা আগামী ২ তারিখ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশন এর পূর্ব মেদিনীপুর জেলা কমিটির ডাকে যে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেচ মন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র।