ধাবা দখলকে কেন্দ্র করে গন্ডগোল,ধাবার ভেতর থেকে কর্মীকে বাইরে নিয়ে এসে মারধোর

অবতক খবর,১৭ এপ্রিলঃ ধাবা দখলকে কেন্দ্র করে গন্ডগোল,ধাবার ভেতর থেকে কর্মীকে বাইরে নিয়ে এসে মারধোর,দলবল নিয়ে বাঁশ দিয়ে মেরে হাত ভেঙে দেওয়ার অভিযোগ দুস্কৃতিদের বিরুদ্ধে ,আতঙ্কিত ধাবা ব্যবসায়ী ও কর্মীরা।

নিমতা থানার অন্তর্গত ফতেল্লাপুর এলাকায় কল্যাণী এক্সপ্রেসওয়ের ধারে একটি ধাবা হোটেল দখলকে কেন্দ্র করে গন্ডগোলের সূত্রপাত।দলবল নিয়ে হোটেল ধাবা থেকে ধাবা কর্মী বাবু খানকে বের করে বাঁশ দিয়ে মেরে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠল উত্তর দমদম পৌরসভার নিমতা এলাকার দুস্কৃতি শেখ ইজাজউদ্দিন ওরফে বাপ্পার বিরুদ্ধে।

আহত ধাবা কর্মী বাবু খানকে আহত অবস্থায় সাগর দত্ত হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে,হাতে বাঁশ নিয়ে দলবলের সাথে ধাবা হোটেলে ঢুকে ধাবা কর্মীকে বের করে নিয়ে যাওয়ার ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।এই বিষয়ে ক্যামেরার সামনে মুখ খুলতে চায়নি অভিযুক্ত শেখ ইজাজউদ্দিন।ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ীদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক আতঙ্ক।ঘটনার পর থেকে ধাবা বন্ধ রেখেছেন ব্যবসায়ীরা। এই ধরনের ঘটনায় নিন্দায় সরব হয়েছে বিজেপি নেতৃত্ব।বিজেপি নেতা কিশোর কর বলেন, রাজ্যের সব জায়গায় দুষ্কৃতীরা হামলা চালাচ্ছে।

প্রশাসন এগুলোকে কঠোরভাবে বন্ধ করুক।না হলে মানুষের মধ্যে আতঙ্ক কোনোভাবেই কাটবে না।