অবতক খবর,২ জানুয়ারিঃ ধান্দাবাজ লোকদের থেকে দলকে বাঁচিয়ে রাখতে হবে । এই কথাটা ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী ইসলামপুর ব্লকের রামগঞ্জ 1 নম্বর গ্রাম পঞ্চায়েতের বগুলা ডাংগি কদম গাছি এমএস কে স্কুলে মাঠে তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে উপলক্ষে আয়োজিত একটি তৃণমূল কর্মী সভা তে বলেন । এই সভায় উপস্থিত ছিলেন একদিকে যেমন আব্দুল করিম চৌধুরী, ছিলেন অঞ্চল সভাপতি ইদ্রিস আলম, সহ এলাকার এখাধীক তৃনমূল কংগ্রেস নেতৃত্ব।

বিধায়ক আব্দুল করিম চৌধুরী বলেন বিভিন্ন দল থেকে অনেক এমন লোক দলে ঢুকে গিয়েছে যারা ভাবছে শাসক দলে থাকলে তারা ধান্দাবাজি করতে পারবে এমন কিছু লোক দলে ঢুকে দলকে বদনাম করছে ধান্দাবাজি করছে বা করার চেষ্টা করছে তাদেরকে থেকে দলকে বাঁচিয়ে রাখতে হবে ।‌ তিনি আরো বলেন এই কর্মী সভাতে তিনি কর্মী সমর্থকদের এবং জনসাধারণের আহ্বান জানিয়েছেন যে দুর্নীতিমুক্ত ও স্বচ্ছ এবং প্রচ্ছন্ন অঞ্চল গড়তে এসেছেন তিনি বলেন আজ থেকেই আগামী পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু তাড়া করে দিয়েছেন লাগাতার এখন থেকে তিনি পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলকে সাফল্য অর্জন করাইতে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

পশ্চিমবঙ্গ তে মমতা ব্যানার্জি ছাড়া আরো কোন নেতা নেত্রী নাই কোন দলকে খুঁজে পাবেন না কেন জানেন সাধারন জানে কোন দলের সঙ্গে থাকলে এলাকার বিকাশ হবে ও তাদের বিকাশ হবে । অন্যদিকে রামগঞ্জ এক নম্বর অঞ্চলের তৃণমূল সভাপতি ইদ্রিস আলম বলেন আমরা তৃণমূল কংগ্রেসের সঙ্গে ছিলাম আর আছি যতদিন বিধায়ক আব্দুল করিম চৌধুরী আছেন ততদিন তৃণমূল কংগ্রেসে তারা থাকবেন ।