অবতক খবর,২০ জুলাইঃ দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠলো স্কুলের এক শিক্ষিকার বিরুদ্ধে। এই অভিযোগকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে। পূর্ব মেদিনীপুর জেলার এগরা ২ ব্লকের উল্টাবাদ নেতাজি শিশু শিক্ষা কেন্দ্রের ঘটনা। বুধবার ছাত্রীকে মারধরের ঘটনার প্রতিবাদ জানিয়ে অভিভাবকেরা ওই শিশু শিক্ষা কেন্দ্রের সামনে কয়েক ঘন্টা বিক্ষোভ দেখান।

অবশেষে স্কুল কর্তৃপক্ষের আশ্বাসে বিক্ষোভ প্রশমিত হয়। স্থানীয় সূত্রের খবর, উল্টাবাদ নেতাজি শিশু শিক্ষা কেন্দ্রের শিক্ষিকা নমিতা মিশ্র বেশ কয়েকজন পড়ুয়াকে স্কুলের মধ্যে ক্লাস চলাকালীন লাঠি দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। স্কুলের ছাত্রছাত্রীরা জানাচ্ছে, ওই শিক্ষিকা প্রতিনিয়ত আমাদের মারধর করে।

যদিও অভিযুক্ত শিক্ষিকা নমিতা মিশ্র জানাচ্ছেন, ছাত্রছাত্রীরা ক্লাসে পড়া না করার জন্য আমি তাঁদের মারধর করেছি। কিন্তু স্কুলের প্রধান শিক্ষিকা লক্ষীরানী মাইতি বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে সমস্ত ঘটনা খতিয়ে দেখছি। তবে অভিভাবকেরা জানিয়েছেন, স্কুলে ছাত্রছাত্রীদের উপরে প্রতিনিয়ত বেধড়ক মারধরের ঘটনা ঘটছে।

পাশাপাশি স্কুলের মিড-ডে-মিলে ছাত্রছাত্রীদের খুবই নিম্নমানের খাওয়ার দেওয়া হয়। সেইসঙ্গে স্কুলে পানীয়জলের কোন ব্যবস্থা নেই এবং শৌচাগারের অবস্থাও খুবই বেহাল। তবে আগামীদিনে সমস্যার সুরাহা না হলে বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন স্থানীয় এলাকাবাসী।