অবতক খবর,২৯ অক্টোবর,ধূপগুড়ি: দ্বিতীয় ডোজের ভ্যাকসিন নিয়ে সাধারণ মানুষের হয়রানি রুখতে অনলাইন বুকিং চালু করল ধূপগুড়ি হাসপাতাল কর্তৃপক্ষ।আগামী সোমবার থেকে চালু হচ্ছে অনলাইন বুকিং পরিষেবা।এর পাশাপাশি কালীপুজো পার হলেই দ্বিতীয় ডোজের ভ্যাকসিনের জন্য ফের আয়োজন করা হবে মেগা ভ্যাকসিনেশন ক্যাম্পের।সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ কথা জানালেন ব্লক স্বাস্থ্য আধিকারিক ডঃ সুরজিৎ ঘোষ। মূলত ধুপগুড়ি হাসপাতালে ধুপগুড়ি ব্লকের বিভিন্ন জায়গার সাধারণ মানুষকে দ্বিতীয় ভ্যাকসিন দেওয়া হচ্ছে।প্রতিনিয়ত বিপুল পরিমাণ মানুষকে কো ভ্যাকসিন ও কোভিশিল্ডের দ্বিতীয় ডোজের ভ্যাকসিন দেওয়া হচ্ছে।

শুক্রবার সকাল থেকে প্রচুর পরিমাণে সাধারণ মানুষ গ্রামীণ হাসপাতালে দ্বিতীয় ডোজের ভ্যাকসিন নিতে ভিড় জমায়।কিন্তু আগেভাগে হাসপাতাল কর্তৃপক্ষের তরফের নোটিশ দিয়ে জানানো হয় কোভিশিল্ডের পর্যাপ্ত পরিমাণে জোগান না থাকার কারনে ভ্যাকসিন দেওয়া বন্ধ থাকবে।আর এতেই বেশকিছু মহিলা ক্ষিপ্ত হয়ে ওঠে।তাদের দাবি এর আগেও ভ্যাকসিন নিতে এসে ঘুরে যেতে হয়েছে।

এদিন ভ্যাকসিন বন্ধ বলে নোটিশ দেওয়া হয়েছে হাসপাতালের তরফে।এভাবে যদি দিনের পর দিন ঘুরে যেতে হয় তাহলে কিভাবে হবে।তবে এই বিষয়ে ব্লক স্বাস্থ্য আধিকারিক চিকিৎসক সুরজিৎ ঘোষ কে প্রশ্ন করা হলে তিনি জানায় সাধারণ মানুষের হয়রানি রুখতে সোমবার থেকে অনলাইন বুকিং এর মাধ্যমে দ্বিতীয় ডোজের ভ্যাকসিন দেওয়া হবে।গোটা ব্লকের সাধারণ মানুষকে ধূপগুড়ি হাসপাতালে দ্বিতীয় ডোজের ভ্যাকসিন দেওয়া হচ্ছে।প্রচুর মানুষের ভিড় জমে যাচ্ছে ধূপগুড়ি হাসপাতাল চত্বরে।

এবার সকলের সাথে কথা বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে অনলাইন বুকিং এর মাধ্যমে ভ্যাকসিন দেওয়া হবে।এর পাশাপাশি কালীপুজো পার হলেই দ্বিতীয় ডোজের ভ্যাকসিনের জন্য মেগা ভ্যাক্সিনেশন ক্যাম্পের আয়োজন করা হবে।