অবতক খবর , শিব শংকর ,দক্ষিণ দিনাজপুর :- দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী ব্লকের দৌলতপুর থেকে কেশরঘাটা যাবার প্রায় ৪ কিলোমিটার রাস্তা দীর্ঘদিন যাবৎ বেহাল অবস্থায় পড়ে আছে ,হেলদোল নেই প্রশাসনের । এলাকাবাসীর অভিযোগ বারবার প্রশাসনকে জানানো সত্ত্বেও কোনো কাজ হয়নি । এই রাস্তায় দৌলতপুর শ্মশান , কেশরঘাটা প্রাইমারি স্কুল ও কেশর ঘাটা শিশু আলয় অবস্থিত ।

এই রাস্তাদিয়ে মালদা জেলার বাবুপুর যাওয়া যায় , যার দূরত্ব প্রায় ৫ কিলোমিটার । এই কেশরঘাটা ও সিসা গ্রামের যোগাযোগের এটি একটি মূল রাস্তা এই রাস্তার ধারে প্রায় ৮ টি মূলত আদিবাসী অধ্যুষিত গ্রাম আছে এবং দুটি ভোট কেন্দ্র আছে । প্রতিদিন বহু মানুষ নিজেদের কাজের তাগিদে এই বেহাল রাস্তা দিয়ে যাতায়াত করেন । এইসব গ্রামের মানুষদের যাতায়াতের মূল মাধ্যম হলো এই রাস্তা । কিন্তু যাতায়াতের পক্ষে এই রাস্তা এতটাই অনুপোযোগী সেটা হয়তো চোখে না দেখলে বোঝার উপায় নেই।

এলাকাবাসীরা জানান এর আগেও আমরা প্রশাসনকে জানিয়েছি প্রশাসন আশ্বাস দিয়েছেন খুব শীঘ্রই কাজটা চালু হবে । এখন দেখার কবে এই রাস্তার কাজ শুরু হয়। এ প্রসঙ্গে বংশীহারী পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি গণেশ প্রসাদ জানান বিষয়টি ব্লক এর পক্ষ থেকে জেলাতে জানানো হয়েছে এবং এই রাস্তার কাজ খুব শীঘ্রই শুরু হবে । জেলার বিভিন্ন অংশে উন্নয়ন হয়েছে কিন্তু সে উন্নয়নের ছিটেফোটাও দেখা মিলল না এই এলাকায় । এইসব গ্রামের গ্রামবাসীরা পরে রয়েছেন এখনো সেই তিমিরেই ।