অবতক খবর, পশ্চিম মেদিনীপুর:সামনেই দোল পূর্ণিমা! আর এই দোল পূর্ণিমায় যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, আনন্দ যাতে নিরানন্দ না হয় এর জন্য আলোচনা শিবিরের আয়োজন করা হয়েছিল পশ্চিম মেদিনীপুর জেলার পুলিশ প্রশাসনের তরফ থেকে । তাছাড়া উৎসবটিকে সবাই যাতে সুন্দর ভাবে উপভোগ করতে পারেন সেই জন্য এলাকার সমস্ত ধর্মের মানুষদের, ক্লাব সংগঠন ,ব্যবসায়ী ও পুলিশ প্রশাসনকে নিয়ে একটি আলোচনা শিবিরের আয়োজন করা হলো শনিবার বেলদার একটি গেস্ট হাউসে ।

দোল পূর্ণিমার বিশেষত্ব কি রয়েছে এবং বর্তমান পরিস্থিতি ও তার সচেতনতামূলক বিষয়গুলি তুলে ধরেন উপস্থিত পুলিশ প্রশাসনের আধিকারিকরা। বর্তমান আধুনিক মোবাইল ও ইন্টারনেটের যুগে বিভিন্ন গুজব যেভাবে ছড়িয়ে পড়ছে তা থেকেও এলাকাবাসীরা যাতে বিরত থাকেন সে বিষয়ে সচেতন করা হয়। কোন কৃত্রিম রঙ নয় ভেষজ রঙ ব্যবহার করুন, হোলির আনন্দ উপভোগ করুন । এই দোল উৎসবে আপনার নিরাপত্তা আপনাদেরই হাতে ।

উপস্থিত সমস্ত ব্যক্তিদের কাছ থেকেও তাদের সুবিধা-অসুবিধার কথাগুলি জানতে চান প্রশাসনিক আধিকারিকরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলদা থানার ভারপ্রাপ্ত আধিকারিক গৌতম মাইতি , জোড়া গেরিয়া ফাঁড়ির ভারপ্রাপ্ত আধিকারিক অঞ্জনি কুমার তিওয়ারি, বেলদার এসডিপিও সুমন কান্তি ঘোষ ও বেলদা থানা এরিয়ার সার্কেল ইনস্পেক্টর শান্তনু বসু সহ প্রশাসনের আধিকারিকরা ।