অবতক খবর , রাজীব মুখার্জী, হাওড়া :     হাওড়া জেলা বজরঙ্গ দলের পক্ষ থেকে আজ বালি ও বেলুড়ের বিভিন্ন অংশে অখণ্ড ভারত সংকল্প দিবস কার্যক্রম আয়োজন করা হয়। এই কার্যক্রমে উপস্থিত ছিলেন জেলা বজরঙ্গ দল সংযোজক অনির্বান কুমার ব্যানার্জী, বিজেপি রাজ্য মহিলা মোর্চা সদস্যা শ্রীমতী নিলিমা সিনহা, বালী প্রখন্ড সহ অন্যান্য নেতৃবৃন্দ। বজরঙ্গ দলের বার্ষিক কার্যক্রম হিসাবে এই অনুষ্ঠান দলীয় সূত্রে খবর। করোনা পরিস্থিতি কে মাথায় রেখে সামাজিক দুরত্ব বজায় রেখে কার্যক্রম আয়োজিত করা হয়।

হাওড়া জেলা বজরঙ্গ দল সংযোজক অনির্বান কুমার ব্যানার্জী জানান আমরা জানি বিভিন্ন সময়ে রাজনৈতিক অপব্যবহার ও নানান জেহাদি শক্তি তাদের ক্ষমতার বলে ভারত ভাগ করেছে। অখন্ড ভারতের বিভিন্ন অংশ এখন ভারত থেকে আলাদা এবং ১৫ টি পৃথক দেশ ভারত থেকে আলাদা হয়ে তৈরি হয়েছে। এখনও ভারতের বিভিন্ন অংশে “ভারত তেরে টুকরে হোঙ্গে” স্লোগান ওঠে। এখনও কাশ্মীর, পশ্চিমবঙ্গ তথা আসাম কে ভারত থেকে বিভাজিত করার ষড়যন্ত্র জেহাদি শক্তি দ্বারা গড়ে উঠছে।

এই জেহাদি আক্রমনের বিরুদ্ধে ঐক্যবধ্য হিন্দু সমাজ গঠনের মাধ্যমে অখন্ড ভারত স্থাপনের স্বার্থে বজরঙ্গ দলের আজকের এই কার্যক্রম। তিনি আরো দাবি করেন আগামী দিনে যারা ভারত কে টুকরো টুকরো করতে চাইবে তাদের কে টুকরো টুকরো করতেও বজরঙ্গ দল পিছুপা হবেনা।

আজকের কার্যক্রম থেকে এই বার্তাই সংগঠনের পক্ষ থেকে হিন্দু সমাজকে দেওয়া হলো বলে তিনি জানান।