অবতক খবর,২৪ মে: আবারও রামপুহাটের বগটুই নাম উঠলো দেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার কে কেন্দ্রকরে। আতঙ্ক যেন তাড়া করছে বগটুই নামটার সঙ্গে! এবার বগটুইয়ের এক যুবকের কাছ থেকে উদ্ধার করল রামপুরহাট থানার পুলিস। আর তার সঙ্গেই ফের একবার বগটুইয়ের দিকে ‘অপরাধের আঁতুড়ঘর’ বলে অভিযোগের আঙুল তুলো বিরোধীরা ।

বগটুই গণহত্যার ভয়াবহতায় শিউরে উঠেছিল গোটা দেশ । তখন থেকেই অভিযোগ উঠেছিল যে বগটুই গ্রাম অপরাধের আঁতুড়ঘরে পরিণত হয়েছে। আবার অস্ত্র উদ্ধারের ঘটনায় যেন তারই প্রমাণ দিলো । রাপুরহাট পুলিস সূত্রে জানা গিয়েছে, ডাকাতি করতে জড়ো হয়েছিল একটি দল। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিস। তখনই পুলিসের হাতে অস্ত্র সহ গ্রেফতার হয় বগটুই গ্রামের এক যুবক। এক রাউন্ড গুলি সহ একটি দেশি পিস্তল উদ্ধার হয়েছে ধৃতের কাছ থেকে।

মোট ৪ জনকে গ্রেফতার করেছে রামপুরহাট থানার পুলিস। পুলিস জানিয়েছে, সোমবার রাতে রামপুরহাট হাসপাতাল পেরিয়ে জাতীয় সড়কের ধারে বেশ কয়েকজন যুবক ডাকাতি করার উদ্দেশে দাঁড়িয়েছিল। অভিযানে তাদের মধ্যে ৪ জনকে পুলিস ধরে ফেলে। বাকিরা পালিয়ে যায়। গোটা ঘটনায় আবারও সেই বগটুই গ্রামের নাম জড়ানোয় আতঙ্কিত রামপুরহাটবাসী।