অবতক খবর, সংবাদদাতা, কল্যাণী :: দেড় বছর ধরে কল্যাণী হাসপাতালের প্রতীক্ষালয়েই পড়ে বৃদ্ধ। খোঁজ নেই পরিবারের। সুরজিৎ বিশ্বাস নামে এক ব্যক্তিকে দেড় বছর আগে চোখে অস্ত্রোপচার করার জন্য কল্যাণীর জেএনএম হাসপাতালে নিয়ে এসেছিল তাঁর পরিবার। ভর্তি করার পর থেকে তাঁর পরিবারের কোনও খোঁজ মিলছে না। তাকে হাসপাতালেই ছেড়ে চলে যাওয়ার পর আর তারা দেখতে আসে নি।

দেড় বছর ধরে হাসপাতালের প্রতীক্ষালয়ই এখন তাঁর ঘর – বাড়ি। হাসপাতালে কর্মী থেকে সাধারণ মানুষ যে যা দেয়, তাতেই তাঁর পেট চলে। চোখে কম দেখেন, হাঁটার ক্ষমতাও কম।তাই হাসপাতালের প্রতীক্ষালয়েই বসে অপেক্ষায় রয়েছেন হয় তো একদিন তার পরিবারের লোক আসবে ও তাকে নিয়ে যাবে তার নিজের বাড়িতে কিন্তু এভাবেই কেটে গেছে প্রায় ১৮ মাস  আসে নি কেউ।

তিনি জানিয়েছেন, বাড়ি ফিরতে আগ্রহী কিন্তু কে নিয়ে যাবে । জানা গেছে, তাঁর বাড়ি বসিরহাটে। পেশায় ব্যবসায়ী। বাড়িতে স্ত্রী, পুত্র, কন্যা সবাই আছেন। বহু মানুষের কাছে তিনি অনুরোধ করেছেন তাঁকে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু কেউ কথা রাখেনি।তাকে এভাবে দেখে কেউ কিছু জিজ্ঞাসা করলে বাদী ফেরার আসা জেগে ওঠে কিন্তু মানুষ জিজ্ঞাসাবাদ করে তাকে কোনো সাহায্য না করেই চলেযান অনেকে ভরসা দিয়েছেন কিন্তু কথা রাখেনি কেউ। এবার তিনি প্রশাসনের দ্বারস্থ হন, তাঁকে বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করতে। এখন দেখার বিষয় যে, প্রশাসন তাঁকে কতটা সাহায্য করে।