অবতক খবর , পিন্টু প্যাটেল , পূর্ব বর্ধমান:-  উলেখ্য এদিন খালাসি পাড়া এলাকায় একটি স্কুলে দুয়ারে সরকার কর্মীসূচী চলছিলো, হঠাৎই তৃণমূলের দুই গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষ বাধে। জানা যায় ৬ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মহম্মদ সেলিম ও শিব শঙ্কর ঘোষের দলবল নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়, পরে রণক্ষেত্রের চেহেরা নেয় খালাসি পাড়ার ৬ নং ওয়ার্ড।

এদিন মহম্মদ সেলিম জানান,দুয়ারে সরকার কর্মসূচি চলছিলো সেই সময় শিবশঙ্কর ঘোষ তার দলবল নিয়ে আক্রমণ করেন তাতে করে লাইনে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষ হতভাগ হয়ে পড়েন,ঘটনাস্থলে পুলিশ এলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
অন্যদিকে তৃণমূলের নেতা আহত অবস্থায় শিবশঙ্কর ঘোষ জানান,আমি এবং আমাদের কর্মীরা মানুষকে পরিষেবা দিতে গিয়ে আমাদের উপর আক্রমণ চালায় মহম্মদ সেলিম ও তার অনুগামীরা।

বর্ধমান থানার আই সি পিন্টু সাহা দুয়ারে সরকার কর্মসূচিতে পৌঁছে সরাসরি বলেন,সরকারি প্রোগ্রামে কোনো রকম এলাকার নেতৃত্ব এগিয়ে আসবেনা।সুতরাং এই মুহূর্তে এলাকা স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন রয়েছে।

কার্যতঃ এখনো বিধানসভার নির্বাচন দেরি রয়েছে আর তারই মধ্যে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, আর এই গোষ্ঠী কোন্দলে চিন্তিত তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব।এখন দেখার দুয়ারে সরকার কর্মীসূচী সম্পুর্ন হবে ৬ নম্বর ওয়ার্ডে? চিন্তিত সাধারণ মানুষ।