অবতক খবর,৮ সেপ্টেম্বর: মৃত পঞ্চায়েত প্রধানের ছেলে চঞ্চল বক্সির মৃতদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হল বর্ধমান মেডিকেল কলেজের পুলিশ মর্গে।

মঙ্গলবার দুপুরে দুষ্কৃতীদের ছোড়া গুলিতে খুন হল পূর্ব বর্ধমানের আউশগ্রামের দেবশালা পঞ্চায়েতের প্রধানের ছেলে চঞ্চল বক্সি(৪২)। গেঁড়াইয়ে আউশগ্রাম ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি শেখ লালনের বাড়িতে দলীয় কর্মসূচি শেষে দুপুরের খাওয়া সেরে বাবা শ্যামল বক্সিকে বাইকে চাপিয়ে নিয়ে বাড়ি ফিরছিলেন চঞ্চলবাবু। সেই সময় আউশগ্রামের গেঁড়াইয়ের জঙ্গলে ভাতকুণ্ডা রোডে তাদের লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। হাতে ও পিঠে গুলি লাগে চঞ্চল বক্সির। সঙ্গে সঙ্গে বাইক নিয়ে রাস্তায় লুটিয়ে পড়ে বাবা ও ছেলে। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছান দলীয় কর্মীরা। তারা উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য জামতাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

মৃত চঞ্চলের বাবা শ্যামল বক্সি বলেন, রাস্তায় দুটি বাইক তাদের ওভারটেক করেই তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। দুটি বাইকে চার থেকে পাঁচজন ছিল।মোট পাঁচ রাউণ্ড গুলি চালায়।
এদিন মৃতদেহের সঙ্গে মর্গে যান আউশগ্রাম ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ ও ব্লকের কার্যকরী সভাপতি শেখ আবদুল লালন।তাঁরা দু’জনেই দাবী করেন প্ররিকল্পনা করেই চঞ্চলকে গুলি করে খুন করা হয়েছে।
অন্যদিকে ভাতকুণ্ডা রোডের যে জায়গায় চঞ্চল বক্সিকে দুস্কৃতিরা গুলি করে সেই জায়গায় যায় সিআইডি টিম।গোয়েন্দারা এলাকা ও ঘটনাস্থল ঘুরে দেখেন।