অবতক খবর,১১ মে: কাঁচরাপাড়া ৮ নং ওয়ার্ড অর্থাৎ কলেজের পেছন দিকে গেলেই দেখা যাবে অঞ্চলটি কার্যত সমুদ্র হয়ে গেছে।‌ আজ সকালে খানিকক্ষণের বৃষ্টিতেই জলমগ্ন গোটা এলাকা। কিছু কিছু বাড়িতে ঢুকে গেছে নোংরা জল। ‌

এলাকাবাসীদের অভিযোগ, এই সমস্যা নতুন কিছু নয়। দীর্ঘদিন ধরে চলে আসছে এই পরিস্থিতি। একটু বৃষ্টি হলেই জলমগ্ন হয়ে পড়ে গোটা এলাকা। রাস্তার এবং ড্রেনের নোংরা জল ঢুকে পড়ে বাড়িতে বাড়িতে। এর সমাধান কবে হবে তা কেউই জানে না। তবে এই সমস্যার সমাধানের জন্য এখন তারা তাঁকিয়ে রয়েছেন চেয়ারম্যান কমল অধিকারীর দিকে।

এলাকাবাসীরা তাদের ক্ষোভ উগরে দিয়েছেন ওই ওয়ার্ডের কাউন্সিলর রিঙ্কু সিংহ রায়ের বিরুদ্ধে। তারা বলছেন, অন্যান্য অঞ্চলে দেখা যায় দুর্যোগের সময় বিভিন্ন হেল্পলাইন নাম্বার চালু করা হয়। কাউন্সিলর নিজে এলাকাবাসীদের সুবিধার্থে হেল্পলাইন নম্বর দেন। কিন্তু এই ওয়ার্ডে তা কিছুই করেননি কাউন্সিলর। উপরন্তু তাকে ফোন করা হলে তিনি ফোনও ধরেননি। এমনকি বৃষ্টির পর এলাকা পরিদর্শন পর্যন্ত করেননি বলে অভিযোগ তাদের।

প্রসঙ্গত উল্লেখ্য এই ৮ নম্বর ওয়ার্ডেই খাল। শহরের সমস্ত জল এখানে এসেই পরে। তবে খালের অবস্থাও এখন শোচনীয়। খালের দুই ধার ভরাট হতে হতে খাল এখন অত্যন্ত ছোট হয়ে গেছে। ফলে আগের মতো জল ধারণ ক্ষমতা খালের আর নেই। বলতো জলমগ্ন হয়ে পড়েছে গোটা এলাকা।