অবতক খবর, রাজারহাটঃ ২০১৫ সালে বিধাননগর পুরনিগম ভোটে সিপি আই (এম)  প্রার্থী হয়েছিলেন আজিজুল হোসেন মন্ডল (কালো)।  তৃণমূলের গোষ্ঠী দবন্দের কারণে ভোট কাটাকুটির জেরে ১২ নম্বর ওয়ার্ড থেকে জিতেও গিয়েছিলেন আজিজুল হোসেন মন্ডল । এরপরে বিভিন্ন সময়ে  আজিজুল হোসেন মন্ডল (কালো)  ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের বিরুদ্ধে তোলাবাজি, প্রোমোটিং, সিন্ডিকেট কারবার সহ একাধিক অভিযোগ ওঠে, সঙ্গে দায়ের করা হয় এফ আই আর। যা বর্তমানে বারাসাত আদালতে বিচারাধীন ।

এর পরবর্তীতে ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল (কালো) বাম শিবির ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে নাম লিখিয়ে ফেলে তৎকালীন তৃণমূলের রাজারহাট নিউটাউনের বিধায়ক সব্যসাচী দত্তের হাত ধরে। এরপরেরটা ইতিহাস!

এবার মাধ্যমিক পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্র অবধি পৌঁছে দিলেন কাউন্সিলর। বিধাননগর পুরনিগমের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সলর আজিজুল হসেন মণ্ডলের উদ্যোগে এদিন ১০০ জন পরীক্ষার্থীকে পরীক্ষাকেন্দ্র পর্যন্ত পৌঁছে দেওয়া এবং তাদের পরীক্ষা শেষ হওয়ার পর নিয়ে আসার ব্যবস্থা করা হল কাউন্সিলের পক্ষ থেকে ।অন্যদিকে এই সমস্ত পরীক্ষার্থীদের টিফিন ও জলের বোতল ও কলম হাতে তুলে দেন ওই কাউন্সিলর।