অবতক খবর,২৭ এপ্রিল,সুমিত,বোলপুর: দুর্ঘটনার কবলে অনুব্রতের দেহরক্ষী। গতকাল রাতে অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের গাড়ি দুর্ঘটনা ঘটে। ঘটনাটি বীরভূমের ইলামবাজার এলাকায়। তড়িঘড়ি সায়গল হোসেন ও তাঁর স্ত্রীকে কলকাতায় নিয়ে আসা হয়। দুর্ঘটনায় সায়গলের মেয়ে মারা যায় ঘটনাস্থলেই। সায়গল হোসেনের অবস্থা সঙ্কটজনক। সূত্র মারফত জানা যাচ্ছে, তাঁর মেয়ে এবং চালক সহ তিনজন একটি গাড়িতে করে কলকাতা থেকে আসছিলেন। সেই সময় ইলামবাজারের কাছে দুর্ঘটনা ঘটে এবং দুজন প্রাণ হারান। এই চালক জীবিত রয়েছেন বলে জানা যাচ্ছে। আরও একজন মাধব কৈবর্ত প্রাণ হারিয়েছেন তিনি অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ বলেই জানা যাচ্ছে।

অন্যদিকে ভোট পরবর্তী হিংসা মামলায় তৃতীয়বারের মতো এবং গরুপাচার মামলায় ষষ্ঠবারের মতো সিবিআই এর হাজিরা এড়িয়েছেন বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। এরপরই তাঁর উপর আরও কড়া নজরদারি সিবিআইয়ের। অনুব্রত মণ্ডলের গতিবিধির উপর প্রতি মিনিট নজর রাখছেন সিবিআই আধিকারিকরা। সেইমতো এবার অনুব্রতর পাসপোর্ট চায় সিবিআই। যদিও অনুব্রত মণ্ডল জানিয়েছেন, তাঁর পাসপোর্ট নেই।

সূত্রের খবর, তাঁর কথা বিশ্বাস না করে পাসপোর্ট অফিসে যোগাযোগ করা হচ্ছে সিবিআইয়ের তরফ থেকে। এছাড়াও অনুব্রতর আধার কার্ড ভোটার কার্ড প্যান কার্ড চাওয়া হয়েছে বলে খবর।