অবতক খবর,১৮ ডিসেম্বর,বাঁকুড়া:- এবার সংবাদ শিরোনামে বাঁকুড়া জেলা ট্রাফিক পুলিশ দুর্ঘটনাগ্রস্ত এক ব্যক্তির 25000 টাকা ফেরত দিল ট্রাফিক পুলিশে কর্মরত এক অ্যাম্বুলেন্স চালক ।

ফের মানবিকতার আরো এক নজির করল বাঁকুড়া জেলা ট্রাফিক পুলিশ । মানুষের দৈনন্দিন জীবনে পুলিশের ভূমিকা যে গুরুত্বপূর্ণ তা আমরা আগেও দেখেছি আজ আরও একবার প্রমাণিত হলো ।

গতকাল বিষ্ণুপুর থানার বাকাদহ সংলগ্ন এলাকায় 60 নম্বর জাতীয় সড়ক পথ দুর্ঘটনার কবলে পড়ে সিমলাপাল এর এক ব্যক্তি, সঙ্গে সঙ্গে সেই স্থানে ছুটে যায় স্থানীয় এক সিভিক পুলিশ খবর দেওয়া হয় ট্রাফিক অ্যাম্বুলেন্স কে। এরপর ট্রাফিক এ কর্মরত অ্যাম্বুলেন্স চালক সোমেশ্বর ব্যানার্জি তড়িঘড়ি ট্রাফিক অ্যাম্বুলেন্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছায় এবং আহত ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দেয় । ঠিক তখনই ওই আহত ব্যক্তির কাছে থাকা 25 হাজার টাকা অ্যাম্বুলেন্স চালক নিজের হেফাজতে রাখে যেহেতু সে অচৈতন্য অবস্থায় ছিল ।

আজ অর্থাৎ শনিবার আহত ওই ব্যক্তির 25000 টাকা তার ছেলের হাতে তুলে দিলো ট্রাফিক অ্যাম্বুলেন্স চালক সোমেশ্বর ব্যানার্জি । ট্রাফিক পুলিশের এই মানবিক পরিচয় প্রশংসায় পঞ্চমুখ আহতের পরিবার সাথে সাথে সমগ্র জেলাবাসী ।