অবতক খবর , রাজ্ , হাওড়া :- আজকে আন্দুলে দলীয় কর্মসূচিতে এসে এই ভাষাতেই আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের নেতা মদন মিত্র। তিনি সাম্প্রতিক কালের দলবদলের নেতা ও বিজেপির কর্মীদেরকেও কটাক্ষ করে বলেন তার দুঃখ হয় বিজেপির পুরানো কর্মীদের দেখে।যারা পোস্টার মারতো। তাদের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন আহা রে কোথায় হারিয়ে গেল সেই সোনালী দিন গুলো। পাশাপাশি তিনি বিজেপি কে কটাক্ষ করে বলেন , তৃণমূলের উচ্ছিষ্ট নিয়ে দিল গড়ছে। ময়দানে খেলার নিয়ম ৪ জনের বেশি দলে নেওয়া যায় না। তিনি আরও দাবি করেন মমতা যে জিতবে সেটা বিজেপিও জানে , তাই রাম রাম না করে মড়া মড়া বেরোচ্ছে। তিনি শুভেন্দুর প্রতি বার্তায় বলেন তিনি যত কম কথা বলবেন ততই ভালো নাহলে নন্দীগ্রামে তৃণমূলের সভায় লোক বাড়বে।

পাশাপাশি দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী হবে সৌমিত্র খাঁ র মন্তব্যের পরিপ্রেক্ষিতে কটাক্ষ করে বলেন ও না বলে বউ কেন ডিভোর্স দিচ্ছে এরপর বিজেপি ওকেও ডিভোর্স দেবে তাই এখন সতর্ক করেছে।
ডোমজুড়ের বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে তিনি বলেন রাজীব বুদ্ধিমান ছেলে। সে ভ্রান্ত হবেন না। তিনি দাবি করেন রাজীব তার ভাতৃসম। যতক্ষন সে তৃণমূলে আছে সে তার ভাইয়ের মতোই থাকবে।
এই প্রসঙ্গে তিনি আরও বলেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা তার গুরু ভাই। যে যতদিন দলে আছে ততক্ষণ অব্দি তারা সবাই ভাতৃসম।
পাশাপাশি কর্মসংস্থান হয়নি রাজীব বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের প্রেক্ষিতে তিনি কটাক্ষ করে বলেন রাজীব নিজেই এই সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রী ছিল। তাই যদি নাই হইয়ে থাকে তাহলে তো ওর অন্তরে দুঃখ লাগার কথা। আর বেসুরো প্রশ্নে তিনি বলেন অনেক সময় গলা ভালো না থাকলে একটু বেসুরো সুর গলায় শোনা যায়।