অবতক খবর  হুগলি :শুক্রবার রেল কামরায় হকারদের মারামারিতে ভিড় ট্রেন থেকে বাইরে পড়ে গিয়ে প্রাণ গেল মেধাবী ছাত্রের। মৃতের নাম শুভ্রজ্যোতি পাল (১৯)তার ডাক্তার হওয়ার স্বপ্ন চিরদিনের মতো হারিয়ে গেল। ৩ টে ২৫ মিনিটের হাওড়া মালদহ ইন্টারসিটি এক্সপ্রেসে করে বীরভূমে যাচ্ছিল। বালি ও উত্তরপাড়া স্টেশনের মাঝে হকারের মারামারিতে এক হকারের ধাক্কায় নিজের টাল সামলাতে না পেরে সে  ট্রেন থেকে পরে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ শনিবার মৃতের পরিচয় জানতে পারে যে মৃত শুভ্রজ্যোতি বীরভূমের নলহাটির বাসিন্দা।  বাবা তাঁর পরিবার পরিজনদেরকে খবর দেয় , তৎক্ষণাৎ মৃত শুভ্রজিতের পরিবার সেখানে  আসে ও তাঁর বাবা সমর পাল জানান তার ছেলে শুভ্রজিৎ মেধাবী ছাত্র ছিল। উচ্চ মাধ্যমিকে বিজ্ঞানবিভাগে ৮০ শতাংশ নম্বর পেয়ে পাশ করেছিল ও ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে বঙ্গবাসী কলেজে ভর্তি হয়েছিল তা আর অপূর্ণ রয়ে গেল এই বলে কান্নায় ভেঙে পড়লেন ও তার পরিবারেও শোকের ছায়া পরে গেল।

পুলিশ সূত্রে জানা যায় ,যে দুজন হকারের মধ্যে দ্বন্দ্ব হয়েছিল সেই ধৃতদের নাম চন্দন কুন্ডু ভদ্রেশ্বরের বাসিন্দা ও অপর জন মাখন রায় ব্যান্ডেলের বাসিন্দা ,তাদের জন্য  এক মেধাবী ছাত্রের মৃত্যু হলে তৎক্ষণাৎ বেলুড় জিআরপি দুজন হকারকে গ্রেফতার করে ও শুক্রবারেই আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।