দুই পরিবারের বচসার জেরে মৃত ২

অবতক খবর, মালদা: মোবাইল ভাঙাকে কেন্দ্র করে দুই পরিবারের বচসার জেরে মৃত দুই।প্রথমে এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছিল ৫ প্রতিবেশীর বিরুদ্ধে। পাল্টা হামলায় মৃত্যু হয় আরো এক জনের।

ঘটনাটি ঘটেছিল গভীর রাতে মালদা জেলার কালিয়াচক থানার সুজাপুর গ্রাম পঞ্চায়েতের স্কুল পাড়া এলাকায়।পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম আলিমুল শেখ (৩০)। অভিযুক্ত মাল্লা বাক্বাস সহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল । অভিযুক্তদের নামে কালিচক থানায় অভিযোগ দায়ের করেন মৃতর পরিবার।

সূত্র মারফৎ জানা গিয়েছে, আলিমুল শেখের ছেলে এবং মাল্লা বাক্বাসের নাতি একটি অ্যান্ড্রয়েড মোবাইল সেট নিয়ে খেলা করছিলো। সেই সময় সেই মোবাইলটা নষ্ট হয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বচসা শুরু হয়। এই ঘটনাকে কেন্দ্র করে লোহার রড এবং লাঠি নিয়ে আলিমুল শেখের উপর হামলা চালায় মাল্লা বাক্বাস সহ ৫ জন। গুরুতর আহত অবস্থায় আক্রান্তকে উদ্ধার করে গভীর রাতে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে পরিজনেরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে মৃত্যু হয় তার। অভিযোগ এরপর মৃতের পরিবারের লোকেরা মূল অভিযুক্ত মাল্লা বাক্বাসের উপর হামলা চালায়। এরপর তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন বুধবার রাতে তার মৃত্যু হয়। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।