কার্তিক গুহ :: অবতক খবর:: ২৩শে,নভেম্বর :: পশ্চিম মেদিনীপুর :- শুধু কংগ্রেস, CPM নয় আমরাও খড়্গপুরের প্রতিটি বুথে কেন্দ্রীয় বাহিনী চেয়েছি, বুথের ভেতরেও যাতে কেন্দ্রীয় বাহিনী থাকে এবং রাস্তাতেও যাতে ভোটারদের কেউ ভয় দেখাতে না পারে, তার জন্য আমরা রাস্তায় পেট্রোলিং এরও দাবি করেছি। আজ খড়্গপুরে সাংবাদিক প্রশ্নের উত্তরে একথা জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে সংবেদনশীল হিসেবে আমরা নির্দিষ্ট কয়েকটি ওয়ার্ডের কিছু বুথের কথা বলেছি।

এবারের বিধানসভা ভোটে এক লক্ষ ভোটে জয়ী হওয়ার বিষয়ে আশাবাদী তিনি। ভোটের পর বেলারানীর মতো অনেকেই যে তৃণমূল ছেড়ে বিজেপিতে আসবেন, সে ব্যাপারেও আজ পরিষ্কার জানিয়েদেন দিলীপ বাবু। দিলীপ ঘোষ এও বলেন, ২৮ তারিখের পর শুভেন্দু অধিকারীকে এখানে আর আসার দরকার হবেনা। দিলীপ ঘোষ ৪৫ হাজার এর বেশি ভোট খড়্গপুরে পাবেন না । জানালেন তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলার সভাপতি অজিত মাইতি।

শুক্রবার খড়্গপুরের একটি সভায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন , তৃণমূলের কয়েকজন কাউন্সিলর বিজেপিতে যোগ দেবেন। তাঁদের সঙ্গে যোগাযোগ করছেন। এর পাল্টা অজিত মাইতি বলেন , উপনির্বাচনের পর খড়্গপুরে বিজেপির কোনো অস্তিত্ব থাকবে না। সমাজবিরোধী প্রেমচাঁদ ঝা কে প্রার্থী করায় বিজেপির ৪ জন কাউন্সিলর ও কয়েকজন নেতা তৃণমূলের হয়ে কাজ করছেন । তাঁরা দিলীপ ঘোষকে শিক্ষা দিতে এবং প্রেমচাঁদ ঝা কে হারাতে যা করার করেছেন। ভোটের পর তাঁরা তৃণমূলে যোগ দেবেন।