অবতক খবর: কোচবিহারের দিনহাটার ভিলেজ ওয়ান গ্রাম পঞ্চায়েতে চলল গুলি। কালীরপাট স্কুলে গুলি চালানো হল ২ বিজেপি কর্মীর ওপর। আহত দুই বিজেপি কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি শনিবার ভোটের দিন শুধু বিজেপি কর্মীর আক্রান্তের খবর সামনে এসেছে তাইই নয়, এদিন সকালে কোচবিহারের দিনহাটায় নির্দল প্রার্থীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

গুলিবিদ্ধ পুঁটিমারি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের নির্দল প্রার্থী ভোলা বর্মনকে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর পেটে গুলি লাগে। এরই সঙ্গে নির্দল প্রার্থীর এক অনুগামীর মাথা ফাটিয়ে দেওয়ার পাশাপাশি, আরেক সমর্থকের হাত ভেঙে দেওয়ারও অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

অন্যদিকে, দিনহাটারই অচিনতলায় ১৮০ ও ১৮১ নম্বর বুথে ছাপ্পা ভোটের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বুথ ভাঙচুর, ব্যালট বক্সে আগুন। পাল্টা তৃণমূল কর্মীদের তাড়া করেন বিজেপি কর্মীরা। প্রাণভয়ে সন্তানকে নিয়ে খাটের নিচে লুকোলেন তৃণমূল কর্মী। বেনজির ভোট সন্ত্রাসের সাক্ষী থাকল রাজ্য।

কোচবিহারের দিনহাটার খাটামারির ১৯১ নম্বর বুথে দেদার ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ ঘিরে তুলকালাম বেঁধে যায়। এখানে আবার শাসকদল ও তার বিক্ষুব্ধদের মধ্যে সংঘর্ষ।  তৃণমূল ও বিক্ষুব্ধ তৃণমূলের সংঘর্ষে ভয়ঙ্কর চেহারা নিল বুথ। অভিযোগ, প্রিসাইডিং অফিসারকে বেধড়ক মারধর করে ছাপ্পা ভোট দেয় বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা। পাল্টা তৃণমূল কর্মীরা এসে ব্যালট পেপার ফেলে দেয়। বুথ ভাঙচুর করে। বিক্ষুব্ধ তৃণমূল কর্মীদের মেরে তাড়ানো হয় বলে অভিযোগ। অন্যদিকে, দিনহাটায় ১৩১ নম্বর বুথে ব্যালট বক্সে ঢালা হল জল। অভিযোগ বিজেপির বিরুদ্ধে। তৃণমূলের ভোট লুঠের প্রতিবাদে জল ঢেলে দেওয়া হয় বলে দাবি বিজেপির।