অবতক খবর,২২ মার্চঃ দিনদুপুরে তালা ভেঙে বাড়িতে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা, চোরকে গণ ধোলাই এলাকাবাসীর।

ঘটনাটি ঘটেছে কান্দি ও বহরমপুর থানার মাঝামাঝি উদয়চাঁপুরের নতুন রাস্তাপাড়া গ্রামে। চুরির ঘটনায় চাঞ্চল্য পড়েছে এলাকায়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত শুরু করেছে।

এলাকাবাসীরা জানান বুধবার দুপুরে ১ টার সময় সমসুদ্দিনের বাড়িতে বাড়িতে কেউ ছিল না, সেই সময় দুজন এক‌টি বাইকে এসে একজন বাড়ির তালা ভেঙে ঘরের ভিতরে ঢুকে এবং ভিতরে থেকে ঘিল দিয়ে বাড়িতে থাকা সোনা ও চাঁদির জিনিসপত্র চুরি করছিল আর অন্যজন রাস্তার উপর বাইকে বসে বসে নজরদারি করছিল, পাসের বাড়ির মানুষের সন্দেহ হলে বাড়ির মালিক সমসুদ্দিনকে ফোনে ডাকে এবং এসে দেখা যায় বাইকে থাকা ব্যাক্তি পালিয়ে যাচ্ছে। এরপর বাড়িতে ঢুকতে দেখা যায় তালা ভাঙা অথচ দরজা লাগানো। চিৎকার করতেই প্রাচীর টোবকে চোর মাঠের দিকে পালাতে থাকে।

গ্রামবাসীরা চোরকে ধরে জিজ্ঞাসা করে কী কী জিনিস চুরি করেছে কিন্তু চোর অস্বীকার করে এরপর শুরু হয় গণ ধোলায়, চোরের কাছ থেকে বেরোতে থাকে সোনা দানার গয়না, হেড ফোন ইত্যাদি। এরপর তাকে গাছে বেঁধে জিজ্ঞাসা করা হয় বাড়ি নামধাম।

জানা গিয়েছে তাঁর নাম রমজান সেখ বহরমপুর থানার অন্তর্গত খাগড়া ইষ্টেশনে বাড়ি তার সঙ্গে থাকা অপর জনের বাড়ি বেলডাঙা। ধৃত চোর রমজান সেখ বলে “আমরা প্রথমে কান্দি থেকে হেড ফোন এবং কিছু চাঁদির গয়না চুরি করে তারপর এখানে এসেছি। নেশার মধ্যে করেছি আমাকে ছেড়ে দিন। ”

এরপর বহরমপুর থানার পুলিশ এসে ধৃত চোর রমজান কে ধরে বহরমপুর থানায় নিয়ে আসা হয়। যদিও এই চুরির ঘটনা প্রথম নয় এর আগেও দুবার চুরির ঘটনা ঘটেছে। স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য এলাকায়।