দিনদুপুরে গার্ডেনরিচের লিচুবাগানে প্রকাশ্য রাস্তায় গুলির লড়াই আহত হাসপাতালে

অবতক খবর নিউজ ব্যুরো :: ২রা,ডিসেম্বর :; গার্ডেনরিচ :: সকাল সাড়ে দশটা নাগাদ গার্ডেনরিচের লিচুবাগানে জমজমাট এলাকায় আচমকাই বীরভদ্র সিং নামে এক যুবককে লক্ষ্য করে গুলি চলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি বাইক নিয়ে এসে বীরভদ্রের উপর গুলি চালায় জনৈক ব্যক্তি। আহত অবস্থায় বীরভদ্রকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান আশেপাশের মানুষজন। সেখানে তার অস্ত্রোপচার চলছে।

বীরভদ্র সিংয়ের দাদা অভিযোগ জানিয়েছেন, তাঁর ভাই সম্প্রতি আরএসএসের সঙ্গে যুক্ত হয়েছিলেন। সেই কারণে এই কম সময়ের মধ্যেই তাঁকে একাধিকবার হুমকির মুখে পড়তে হয়েছে। যারা হুমকি দিচ্ছিল, তাদের মধ্যেই কেউ আজ গুলি চালিয়েছে বলে মনে করছেন তিনি। ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছে গোটা পরিবার।

রাজনৈতিক কারণেই এমন হামলা বলে প্রাথমিকভাবে মনে করছে তাঁর পরিবার। অভিযোগ দায়ের হয়েছে গার্ডেনরিচ থানায়। হামলাকারীর খোঁজে শুরু হয়েছে তল্লাশি। তবে প্রকাশ্য রাস্তায় এভাবে গুলিচালনার ঘটনা ঘিরে আতঙ্ক তৈরি হয়েছে এলাকায়।

রবিবার রাতেই কসবায় প্রোমোটিংয়ের জন্য একটি ক্লাব ভেঙে ফেলা ঘিরে দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল দক্ষিণ কলকাতার জিএস বসু রোড। দুষ্কৃতীদের গুলিতে জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন প্রদীপ ভক্ত নামে ক্লাবের এক সদস্য। চলে বোমাবাজিও