অবতক খবর,২৮ মে: আজ শনিবার 28 শে মে বহরমপুর দলীয় কংগ্রেস কার্যালয় সাংবাদিক বৈঠকে অধীর রঞ্জন চৌধুরী বললেন দিদি তার বোতল থেকে ভুত বার করে ফেলেছেন। এখন আর সেই ভূতগুলো বোতলে ঢুকাতে পারছেন না স্বাভাবিক কারণে মারপিট খুনোখুনি সব আরম্ভ হয়ে পড়েছে। তিনি বলেন পশ্চিমবঙ্গে কোন পরিকল্পনা নাই গরমের সময় জল সংকট বর্ষার সময় বান সংকট এই সংকটে জর্জরিত পশ্চিমবঙ্গ এখানে কেবল মাত্র মেরে খাওয়ার ক্ষেত্রে কোনো সংকট নাই তাছাড়া সবকিছুতেই সংকট।

চাকরি নেই সংকট শিল্পী সংকট স্বাস্থ্য নেই এই সব কিছুতেই সংকট একমাত্র দিদির দলের নেতা-নেত্রীদের মেরে খাওয়ার ক্ষেত্রে দুর্নীতির ক্ষেত্রে কোনো রকম সংকট নেই বলে জানান অধীর চৌধুরী। অধীর চৌধুরী উদাহরণ দিয়ে বলেন গত কোভিডয়ে এই ভারতবর্ষে 142 পুঁজিপতি তারা রোজকার করেছে 30 লাখ কোটি টাকা, আর গত কোভিডয়ে এই ভারতবর্ষে 94 শতাংশ মানুষের আয় কমে গিয়েছে মোদি সরকারের আমলে এই 142 পরিবার মোট সম্পদের পরিমাণ তৈরি করেছে 53 লক্ষ কোটি টাকা প্রতি ঘন্টায় ক্ষুধার তাড়নায় একদিন কংগ্রেসের আমলে আমাদের স্থান ছিল এই বিশ্বের 55 নম্বর আজ আমাদের স্থান 103 নম্বর।

তিনি বলেন, আমাদের থেকে বাংলাদেশ এগিয়ে গিয়েছে নেপাল এবং পাকিস্তান এগিয়ে আমরা সেখানে কংগ্রেসের আমলে 55 এখন নামতে নামতে 103 এ এসে দাঁড়িয়েছি। এই হচ্ছে ভারতবর্ষের জন্য প্রধানমন্ত্রী মোদির উপহার। তিনি বলেন মোদি প্রথমের নোট বন্দি করল 50 লক্ষ মানুষের চাকরি চলে গেল মোদি হঠাৎ করে লকডাউন করল সাড়ে 12 কোটি মানুষের চাকরি চলে গেল। অধীর রঞ্জন চৌধুরী খোপের সুরে বলেন আপনারা হয়তো জানেন না ভারতবর্ষের সমস্ত ছেলে মেয়েরা (নেতা মন্ত্রীদের বাদে) চাকরির আশা ছেড়ে দিয়েছেন সে যেখানেই হোক পশ্চিমবঙ্গ সহ গোটা ভারতবর্ষে দিদি আর মোদির জমানায় ভালো ছেলে মেয়েদের চাকরি দেখা নাইরে ,চাকরির দেখা নাই, বলেন বহরমপুর সংসদ অধীর রঞ্জন চৌধুরী।