১১ ই জানুয়ারি :: অবতক খবর :: শালবনী :: মেদিনীপুর বিধানসভার একপ্রান্ত থেকে অপরপ্রান্তে শালবনী ব্লক তৃনমুল কংগ্রেসের সভাপতি নেপাল সিংহ ছুটে চলেছেন “দিদিকে বলো” কর্মসূচি নিয়ে। এই তীব্রভাবে চলা শৈত্যপ্রবাহ উপেক্ষা করেও অঞ্চল তৃনমূলের সভাপতি লক্ষী ভুইঁয়া কে নিয়ে নেপাল সিংহ ৪নং বাঁকিবাঁধ অঞ্চলের বেনাচাপড়া ও মহিসলোট গ্রামে “দিদিকে বলো” কর্মসূচি করেন।

এলাকার গন্যমান্য ও সিপিএমের নব্বইয়ের দশকের ডাকসাইটে নেতা দেবেন মাহাতো জানান দলে শুদ্ধিকরনের কথা ও প্রাক্তন সিপিএম কর্মী দের তৃনমুল ও বিজেপিতে দাপাদাপির কথা।

এলাকার মানুষজনের সাথে নেপাল বাবু কথা বলেন ও তার সামনেই সরাসরি “দিদিকে বলো” র হেল্পলাইন নাম্বারে ফোন করে অভাব অভিযোগ লিপিবদ্ধ করান এবং নিজেও নোট ডাউন করেন।

দলীয় কর্মী মধূসুদন অধিকারীর বাড়ীতে পশ্চিম মেদিনীপুর জেলার বন ও ভূমি কর্মাধ্যক্ষ নেপাল বাবু রাত্রিযাপন করেন ও সকলে রাতের খাবার খান। সকালে গ্রামবাসীদের নিয়ে কথা বলার পর, তৃনমুল কংগ্রেসের পতাকা উত্তোলন করে আগামীদিনে আরও সাফল্যের সাথে মানুষের কাছে সরকারকে পৌঁছে দেওয়ার শপথ নেওয়া হয়৷

আজকের কর্মসূচি তে সেখ ইলিয়াস, সেখ ইমরান, মিন্টু রায়, বিজেপি থেকে সদ্য যোগ দেওয়া পঞ্চায়েত সমিতি র সদস্য কাকলি সামন্ত সহ এলাকার তৃনমূলের নেতৃত্ব ও কর্মীরা জননেত্রী মমতা ব্যানার্জীর মস্তিষ্ক প্রসূত জনসংযোগ কর্মসূচী দিদিকে বলো তে নেপাল বাবু র সাথে ছিলেন।