দার্জিলিং জেলার ফাঁসিদেওয়ায় দৃষ্টিহীনরা বললেন আমাদের দেওয়ার মতো কিছুই নেই ,তাই রক্তদান করছি মুমূর্ষুদের জন্য।

নিজস্ব সংবাদদাতা:: অবতক খবর :: ৪ঠা,ডিসেম্বর ::ইসলামপুর :: আমাদের দেওয়ার মতো কিছুই নেই ,তাই রক্তদান করছি মুমূর্ষুদের জন্য।প্রতিবন্ধী দিবসে এমনই অনুভবের কথা শোনালেন দৃষ্টিহীনরা বিশ্ব প্রতিবন্ধী দিবস উপলক্ষে আয়োজিত হলো “স্বেচ্ছায় রক্তদান” |

দার্জিলিং জেলার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর ভিমবার দৃষ্টিহীন বিদ্যালয়ে “স্বেচ্ছায় রক্তদান”।মঙ্গলবার এই শিবিরের উদ্বোধন করেন শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধী দলনেতা কাজল ঘোষ | প্রধান অতিথি ছিলেন নিপু পাল চৌধুরি, বিশেষ অতিথি সুধীর ঘোষ, সুতপা নন্দী। ।

দৃষ্টিহীন বিদ্যালয়ের শিক্ষক অনন্ত রায় ও আশীষ দাস বলেন, আমাদের দেওয়ার মতো কিছুই নেই ,তাই রক্তদান শিবির আয়োজন করলাম যাতে আমাদের রক্তে কেউ বাঁচে । শিলিগুড়ি মহকুমা হাসপাতাল ব্লাড ব্যাংকের চিকিৎসক জয়ন্ত হাঁসদা বলেন, আমি অভিভূত ওদের রক্তদান করার প্রবনতা দেখে ।

উত্তরবঙ্গের রক্তদান শিবির করার অন্যতম উদ্যোগতা পুলিশ ও সমাজকর্মী বাপন দাস বলেন, আমাদের এই শিবির উত্তরবঙ্গে প্রথম দৃষ্টিহীনদের রক্তদান । এদের দেখে আরো অনেক সুস্থ সবল ক্লাব, সোসাইটি এগিয়ে আসবে রক্তদান কর্মসূচির আয়োজনে । আজ এই শিবিরের একুশ জন দৃষ্টিশক্তি হীন সহ চার মহিলা রক্তদান করেছেন ।সংগৃহিত রক্ত শিলিগুড়ি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে ।