নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ৬ই ডিসেম্বর :: উত্তর ২৪ পরগনা  :: স্বামীর দাদা বৌদিরদের অত্যাচারে আত্মঘাতী হলেন এক গৃহবধূ।ঘটনাটি সম্পর্কে জানা গেছে যে উত্তর ২৪ পরগনা জেলার উত্তর হাবরা এলাকার বাসিন্দা ভবানী ভৌমিকের মেয়ে লিপিকা ভৌমিকের বছর আটেক আগে বিয়ে হয়, অশোকনগর সুকান্ত সরণি এলাকার শঙ্কু দে এর সঙ্গে।তাদের  একটি ৬ বছরের সন্তানও রয়েছে।

লিপিকার পরিবারের লোকের অভিযোগ শঙ্কুদেব অবৈধ সম্পর্কের জেরে অশান্তি লেগেই থাকত লিপিকার সঙ্গে এই নিয়ে একাধিকবার অশান্তি চরমে ওঠে। থানায় অভিযোগ দায়ের হয়। অভিযোগ শারীরিক ও মানসিকভাবে অত্যাচার চালাত দীর্ঘদিন ধরে শঙ্কুর দুই দাদা ও বৌদিরা।
বৃহস্পতিবার টেলিফোন মারফত খবর পায় লিপিকার পরিবার অসুস্থ অশোকনগর হাসপাতালে ভর্তি সেখানে গিয়ে জানতে পারে। লিপিকা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। এরপর অশোকনগর থানা লিপিকার স্বামী শঙ্কু দে , দাদা বরুণ দে বৌদি প্রিয়াঙ্কা দে ও আরেক দাদা তিমির বরণ দে ও বৌদি মান্তু দে নামে অভিযোগ দায়ের করেন।

ঘটনায় অভিযুক্ত লিপিকার স্বামী শঙ্কু দে কে গ্রেফতার করে অশোকনগর থানার পুলিশ। ও বাকিরা পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে থানার পুলিশ।শুক্রবার লিপিকার মৃতদেহ বারাসাতে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।