অবতক খবর,২৬ মার্চ,মালদা:- দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ। অপহরণ করে নিয়ে যাওয়া হয় পার্শ্ববর্তী রাজ্য বিহারে। কিন্তু পুলিশের তৎপরতায় ধরা পড়ে যায় অপহরণের সঙ্গে অভিযুক্ত চারজন যুবক। উদ্ধার হয় ওই নাবালিকা দশম শ্রেণীর ছাত্রী।অভিযুক্তদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনাটি ঘটেছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকায়। হরিশ্চন্দ্রপুরের সদলিচক এলাকার, দশম শ্রেণীর ছাত্রীকে সদলিচকের রাস্তা থেকে অপহরণ করে চারজন যুবক। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় বিহার রাজ্যের কাঠিহারের আমদাবাদ এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে ওই নাবালিকা ছাত্রীকে বিয়ে দেওয়ার উদ্দেশ্যে বিহার রাজ্যে নিয়ে গেছিল ওই চার যুবক। তবে সমগ্র ঘটনা খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ধৃত চার যুবকের নাম, আকবর আলি (২৫), গুলজার (১৯), চিরণ পাশওয়ান(২১) এবং মনোজ দাস (১৯)। গোপন সূত্রে খবর পেয়ে ধৃতদের গ্রেপ্তারের জন্য হরিশ্চন্দ্রপুর থানার সাব ইন্সপেক্টর গিয়াসউদ্দিন আহমেদের নেতৃত্বে পুলিশ বাহিনী এবং সিভিক ভলেন্টিয়াররা কাঠিহার জেলার আমদাবাদ এলাকায় যায়। হাতে-নাতে অভিযুক্তদের পাকড়াও করে পুলিশ।

দুই জন অভিযুক্ত বাঁচার জন্য জলে ঝাঁপ দেয়। অভিযুক্তদের ধরতে সিভিক ভলেন্টিয়াররা জলে ঝাঁপ দিয়ে ধরে ফেলে। ধৃতদের চাঁচল মহকুমা আদালতে পেশ করা হবে। ওই নাবালিকা ছাত্রীকে সুস্থ ভাবে ফিরিয়ে পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ। এই চারজন যুবকের পেছনে আরও বড় কোন গোষ্ঠীর যোগ রয়েছে কিনা সেই বিষয়টা পূর্ণাঙ্গ ভাবে খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। এলাকা জুড়ে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে।