অবতক খবর সংবাদদাতা :: এক ছাত্রী কে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে তারই প্রতিবেশী দুই যুবকের বিরুদ্ধে। জেলা পুলিশ সুপার কে লিখিত অভিযোগ জানিয়েছেন ছাত্রীর বাবা। খবর জানতে পেরে ফেরার দুই অভিযুক্ত।

ঘটনাটি বহরমপুর থানার বৈরগাছি এলাকায়। ছাত্রীর বাবা মায়ের অভিযোগ গত 29 শে ফেব্রুয়ারি 2020 তাদের মেয়ে পাশের বান্ধবীর বাড়িতে যাওয়ার সময়, প্রতিবেশী দুই যুবক স্বপন চৌধুরী ও দিপু চৌধুরী তাদের মেয়েকে মুখ বেধে জোর করে অভিযুক্তরা নিজের ঘরে নিয়ে যায় ও  শারীরিক অত্যাচার চালায় বলে অভিযোগ।সারাদিন খোঁজাখুঁজির পরে সন্ধান না পাওয়ায় ।পরের দিন ভোর বেলায় ওই ছাত্রী ফিরে আসে নিজের বাড়িতে। ঘটনার পরে পরিবারের লোকজন বহরমপুর থানায় অভিযোগ জানাতে গেলে প্রথমে অভিযোগ না নিলেও, পরে অভিযোগ নেওয়া হয়।

স্বপন চৌধুরীকে থানায় ডেকে আনা হলেও পরে তাকে ছেড়ে দেওয়া হয় বলে পরিবারের দাবি । তার পরে অভিযুক্তরা ছাত্রীর বাবা ও মাকে মারধর করে। অভিযুক্তদের হুমকির ভয়ে যুবতী বাবা ও মাকে নিয়ে বাড়ি ছেড়ে অন্যত্র থাকছেন বলে জানা যায়। শুক্রবার পরিবারের তরফ থেকে পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যাচ্ছে। তবে এই খবর জানতে পেরে ঘর ছেড়ে পালিয়েছেন দুই যুবক।