অবতক খবর , রাজ্, হাওড়া :- গতকাল দল ছেড়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ইস্তফা দিয়েছেন দলীয় সব পদ সহ সদস্যপদ থেকেও। আজকে সকালে ডোমজুড় বিধানসভা ক্ষেত্রের বাঁকড়া ৩ নম্বর পঞ্চায়েত এলাকায় ঘটনা নিয়ে ভাইরাল একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে জনৈক ব্যক্তি রাজীব বন্দ্যোপাধ্যায়ের একটি হোর্ডিংয়ে জুতো ও ঝাঁটা দিয়ে মারছেন। সেখানে উপস্থিত আরও দুই ব্যক্তি তাকে উৎসাহ দিচ্ছে জুতো মারার কাজে। দল ছাড়ার ২৪ ঘন্টার মধ্যেই তার বিরুদ্ধে ঘৃণার বহিঃ প্রকাশ ঘটলো তারই নির্বাচনী এলাকায়।

প্রসঙ্গত কয়েকমাস ধরেই তিনি দলের কার্যকলাপ ও দলীয় কিছু নেতাদের নিয়ে ক্ষোভ প্রকাশ্যে জানিয়ে এসেছিলেন। তারপরে চলতি মাসে তিনি প্রথমে তার দফতর থেকে ইস্তফা দেন। আর গতকাল বিধায়ক ও দলের সাধারণ সদস্যপদ সহ সমস্ত দলীয় পদ থেকে ইস্তফা দেন। গতকাল তিনি ফেসবুক পেজেও তার নেওয়া সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

সেখানেও তার দল ছাড়া কে কেন্দ্র করে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করা গেছে। তারপরে আজকের এই ভিডিও ভাইরাল হয়। জেলা রাজনীতিতে তার ওপর গোষ্ঠীর মদতেই এই ধরণের কাজ হয়েছে বলেই মনে করছেন রাজনৈতিক মহল। যদিও রাজীব বন্দ্যোপাধ্যায় কে ফোনে যোগাযোগ করার চেষ্টা হলেও তিনি ফোন ধরেন নি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে।