অবতক খবর,২৭ জুনঃ দত্তপুকুর কাশিমপুর নতুনপাড়া খেজুরতলায় সোমবার ভরসন্ধ্যা বেলায় শুট আউট,দুটি গুলি করে দুষ্কৃতিরা।ঘটনাস্থলে দত্তপুকুর থানার পুলিশ।স্থানীয় সূত্রে জানা যায় মনমতো মন্ডল নামে এই ব্যক্তি জমির দালালী করেন,একসময় বিজেপি দল করতেন তবে বর্তমানে কোন দল করেন না।ঘটনাটি ঘটে সন্ধ্যা ৭টা নাগাদ।সেইসময় মনমতো মন্ডল খেজুরতলা এলাকার রাস্তা দিয়ে একাই যাচ্ছিলো,ঠিক সেইসময় দুষ্কৃতিরা বাইকে করে এসে দু-রাউন্ড গুলি চালায়,বুকে ও মাথায় গুলি করে মৃত্যু নিশ্চিত করতে দুষ্কৃতিরা,তবে গুলি চালানোর কোন শব্দ শোনা যায়নি বলে স্থানীয়রা দাবি করে,সাথে সাথে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পরে,স্থানীয়রাই উদ্ধার করে বারাসত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

জমির দালালী সংক্রান্ত কোন শত্রুতা থেকে এই খুন বলে স্থানীয়দের অনুমান।ঘটনাস্থলে আসে দত্তপুকুর থানার পুলিশ এবং SDPO। এই ঘটনা কে কেন্দ্র করে স্থানীয় দের মধ্যে আতঙ্ক ছড়ায়।এখনো পর্যন্ত এমন ঘটনা এই এলাকায় হয়নি বলেই দাবি।

কারা এই ঘটনার সাথে জড়িত তা এখনো পরিস্কার নয়।ঘোটা ঘটনার তদন্তে দত্তপুকুর থানার পুলিশ।ঘটনাস্থলে এই মুহুর্তে দত্তপুকুর থানার বিশাল পুলিশ বাহিনী মোতায়েন রয়েছে।এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা।।