দক্ষিণ স্বরুপ নগরে সোমবার দিদিকে বল কর্মসূচি পালন করলেন আরাবুল ইসলাম

অবতক খবর, সুদেষ্ণা মন্ডল , দক্ষিণ ২৪ পরগনা :- ভাঙ্গড়ের পাওয়ার গ্রিড এলাকার জমি জীবিকা বাস্তুতন্ত্র ও পরিবেশ রক্ষা কমিটির খাস তালুকে এবার দিদিকে বল কর্মসূচি পালন করলেন ভাঙ্গরের তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলাম। দীর্ঘদিন ধরেই দিদিকে বল কর্মসূচি চললেও এই প্রথম ভাঙ্গরের পোলেরহাট ২ গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ স্বরুপ নগরে সোমবার দিদিকে বল কর্মসূচি পালন করলেন তৃণমূল কংগ্রেস নেতারা।

মূলত পাওয়ার গ্রীড আন্দোলনকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বড় কোনো রাজনৈতিক সমাবেশ বা প্রশাসনিক স্তরে সেরকম কোনো কাজই করতে পারছিল না তৃণমূল কংগ্রেসের নেতা নেতৃত্বরা। এলাকার রাশ এখনো এলাকার জমি জীবিকা বাস্তুতন্ত্র ও পরিবেশ রক্ষা কমিটির হাতে থাকার কারণেই এই সমস্যা বলে মনে করছে এলাকার সাধারণ মানুষ । এবার আরাবুল ইসলাম দিদিকে বল কর্মসূচি পালন করলেন সেই এলাকায়।

যদিও জমি জীবিকা বাস্তুতন্ত্র ও পরিবেশ রক্ষা কমিটির সম্পাদক মির্জা হাসান জানান জমি কমিটির লোকজন প্রোগ্রাম করতে দিয়েছে বলেই ওরা করতে পারছে তাছাড়া এটা নজিরবিহীন দিদিকে বল কর্মসূচি! পুলিশের সামনে দিদিকে বল কর্মসূচি সারা রাজ্যে এই প্রথম।যদিও আরাবুল ইসলাম জানান, দলের নির্দেশে আমি এখানে দিদিকে বলো কর্মসূচি পালন করছি। এখানে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত সারা পেয়েছি। আমার বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে তাও সকলে জানাতে পারে। তাছাড়া সরকারের সঙ্গে চুক্তি হয়ে পাওয়ারগ্রীড সমস্যার সমাধান হয়েছে।