থানা থেকে ঢিল ছোড়া দূরত্বের হোটেলে দুষ্কৃতিদের তান্ডব , ভাঙচুর হোটেল।

অবতক খবর , সুজিত , হুগলীঃ- থানা থেকে ঢিল ছোড়া দূরত্বের হোটেলে দুষ্কৃতিদের তান্ডব। ভাঙচুর হোটেল। ব্যাপক মারধর হোটেল মালিক তথা রাজ্যস্তরের রাইফেল শ্যুটার সহ এক কর্মচারীকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাত বারোটা নাগাদ।

প্রতিদিনকার মত এদিন রাতে হোটেল গোছানোর সময় বাইকে করে জনা সাতেক দুষ্কৃতি চুঁচুড়া ঘড়ির মোড়ের সামনে জনতা হোটেলে আসে বলে অভিযোগ হোটেল মালিকের।

এরপর পছন্দসই খাবার চায় তারা। দোকান মালিক বলেন এখন দোকান বন্ধ হচ্ছে কোন খাবার নেই। এরপরই দুঃষ্কৃতিরা রাজ্যস্তরের শ্যুটার অনির্বানকে মারতে শুরু করে বলে অভিযোগ।

মালিককে বাঁচাতে গিয়ে প্রহৃত হয় হোটেলে ম্যানেজার । হোটের মালিকের অভিযোগ লুট করা হয় ক্যাশবাক্সের মধ্যে থাকা টাকা। অভিযোগ ভাঙচুর করা হয় হোটেলের চেয়ার টেবিলে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসার আগেই চম্পট দেয় দুঃষ্কৃতিরা।

এরপর চুঁচুড়া খড়ুয়াবাজার থেকে চার দুষ্কৃতি পুলিশের জালে ধরা পরে। ঘটনার পর থেকেই আতঙ্কিত ঘড়ির মোড়ের ব্যাবসায়ীরা। দুষ্কৃতিদের মারে দুচোখ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত অনির্বানের। বাঁ চোখে কিছুই দেখতে পাচ্ছেন না তিনি বলেও জানান। আসানসোলে অনুষ্ঠিত রাজ্য শ্যুটিং চ্যাম্পিয়নশিপে আর রাইফেল চালানো হলো না তাঁর। এক দিকে ভয়, আর একদিকে মন খারাপ।