অবতক খবর,২১ মেঃ থানায় আসার পথে নব বিবাহিত বৌকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠলো খোদ মেয়ের বাবার বিরুদ্ধে বিরুদ্ধে। ঘটিনায় অভিযোগ অস্বীকার মেয়ের পরিবারের। রবিবার ঐ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ডোমকলের বিটি হাই স্কুল মোড় এলাকায়। ঘটনার পর শ্বশুর সহ আরোও দুজনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন ইবনুল মাসুদ মন্ডল।

জানা যায়, গত শুক্রবার পরিবারের অজান্তে বাড়ি থেকে পালিয়ে হরিহরপাড়ার এক রেজিষ্টারের কাছে রেজিস্ট্রি বিবাহ করেন তারা। তারপরে সেখানেই গা ঢাকা দিয়ে থাকেন। এরিই মধ্যে ঐ মেয়ের বাড়ির লোকজন ডোমকল থানায় নিখোঁজ ডাইরি করেন।

তারপরেই খোজ পান মেয়ে এবং ছেলের। পুলিশ সেই মতো তাদের দুজনকে থানায় ডেকে পাঠায়। থানায় দুজনে মিলে হরিহরপাড়া থেকে আসার আগেই ডোমকলের বিটি হাইস্কুল মোড় এলাকায় গাড়ি আটকে মেয়েকে ছিনিয়ে নিয়ে যায় মেয়ের পরিবার। এমনকি যুবক ইবনুল মাসুদ মন্ডলকে মারধরের করে অভিযোগ উঠে। ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে তারিই শ্বশুর অর্থাৎ মেয়ের বাবার বিরুদ্ধে।

যদিও অভিযোগ অস্বীকার করে মেয়ের মা বলেন এখনো খোঁজাখুঁজি চলছে, আমরা আমাদের মেয়েকে পাইনি। পাশাপাশি তিনি আরও বলেন ছেলে সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছে । শুধু তাই নয় পুরোটাই সাজানো গল্প এমনটাই দাবী মেয়ের মায়ের।