অবতক খবর,২১ নভেম্বর: ত্রিপুরা ভোটের আর কয়েকদিন বাকি। ইতিমধ্যেই ত্রিপুরা পৌঁছে আক্রোশের শিকার হয়েছেন তৃণমূলের একাধিক নেতৃত্ব। আগামীকালই ত্রিপুরা যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে প্রাণ সংশয়ের আশঙ্কা করেছেন কুনাল ঘোষ। কার্যত উত্তপ্ত ত্রিপুরা।এদিকে ত্রিপুরায় সংবাদ করতে আজই পৌঁছেছিলেন আমাদের অবতক-এর সাংবাদিক আলি আকবর। ত্রিপুরা পূর্ব মহিলা থানার সামনে সংবাদ পরিবেশন করা কালীন চড়াও হয় দুষ্কৃতীরা। সেই সময় রক্তাক্ত হয়েছেন আমাদের সাংবাদিক আলি আকবর।

তাঁর কথা অনুযায়ী সংবাদ পরিবেশন করা কালীন প্রায় ১০০ জন দুষ্কৃতী লাঠিসোটা নিয়ে চড়াও হয় এবং তাকে বেধড়ক মারধর করা হয়। তাঁর মাথা ফেটে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ত্রিপুরার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে কুনাল ঘোষ জানাচ্ছেন, ত্রিপুরার পরিস্থিতি ভয়ঙ্কর। সকালে এবং সন্ধ্যায় কার্যত তান্ডব চালাচ্ছে দুষ্কৃতীরা। ‌ মূলত এই দৃশ্য আমরা ছবিতে দেখি। কিন্তু এরকম আমরা চোখের সামনে দেখতে পাচ্ছি। কার্যত জীবন হাতে নিয়ে আমরা বসে আছি। আমাদের নিরাপত্তা নেই। নিরাপত্তা নিয়ে সাংবাদিকদেরও। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা যেকোনো সময় আমাদের মেরে ফেলতে পারে।