অবতক খবর,২২ নভেম্বর: গতকাল ত্রিপুরায় সংবাদ করতে গিয়ে থানার সামনেই দুষ্কৃতীদের দ্বারা আক্রান্ত হয়েছেন অবতক-এর সাংবাদিক আলি আকবর। ত্রিপুরা পূর্ব মহিলা থানার সামনে তাকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়। গুরুতর আহত হন তিনি। ‌ এরপর থেকে তৈরি হয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে পুলিশ তাকে দিয়ে আসার পরেই ফের দুষ্কৃতীরা তাঁকে ঘিরে ধরে।

সেখানে রয়েছেন আলী আকবর, মামণি ভট্টাচার্য এবং ক্যামেরাম্যান পার্থ দাস। আমরা স্থানীয় সাংবাদিকদের সঙ্গে যোগাযোগ করে তাদেরকে হোটেলে আনার ব্যবস্থা করি। সেই হোটেলে তাদের নিরাপত্তার ব্যবস্থা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিকে আজ ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পথসভা তথা মিছিল রয়েছে। কিন্তু তার অনুমতি মেলেনি। ‌ অন্যদিকে ত্রিপুরাতেই আটক রয়েছেন সায়নী ঘোষ।

আজ ত্রিপুরা গিয়ে সায়নী ঘোষ এবং আক্রান্ত সাংবাদিক আলী আকবরের সঙ্গে সাক্ষাৎ করবেন।

অন্যদিকে আমাদের সাংবাদিক আলী আকবরকে হাসপাতাল কর্তৃপক্ষ ভর্তি নেয়নি গন্ডগোলের আশঙ্কায়। আর হোটেল কর্তৃপক্ষও তাকে হোটেল ছাড়তে বলেন। তারা বলেন, ত্রিপুরায় যেভাবে উত্তেজনা সৃষ্টি হয়েছে তাতে সেই হোটেলে আলী আকবর থাকলে গন্ডগোল আরো বাড়তে পারে।

আলী আকবর সেই হোটেল ছেড়ে দিলেও অন্যান্য কোন হোটেল তিনি পাচ্ছেন না।

রাজ্যের সমস্ত সংবাদমাধ্যম এবং নেশনাল সংবাদ মাধ্যম আমাদের সাংবাদিক আক্রান্তের ঘটনাটি প্রকাশ এনেছেন, তার জন্য আমরা কৃতজ্ঞ। কিন্তু এই সংবাদের জন্যই তিনি এখন কোন হোটেল পাচ্ছেন না।

এই বিষয়টি জানতে পেরেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আলী আকবরকে ফোন করেন এবং বলেন, আমরা আসছি এবং সমস্ত ব্যবস্থা করছি আপনি নিশ্চিন্তে থাকুন।

আক্রান্ত অবতক-এর সাংবাদিক আলী আকবরকে ফোন করে তার পরিস্থিতির কথা জানতে চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি তাঁর পাশে রয়েছেন বলে জানান।

আমরা ধন্যবাদ জানাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।