অবতক খবর,২৯ নভেম্বর: সরকারি শীলমোহর ব্যবহার করে ‘তৃণমূলে’র নামে টাকা তোলার অভিযোগে পুলিসের দ্বারস্থ হল জেলা তৃণমূল কংগ্রেস। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির সেবক রোডে অবস্থিত ‘ইস্ট ইন্ডিয়া ট্রান্সপোর্ট এজেন্সি’ নামে একটি বেসরকারি পরিবহন সংস্থার অফিসে।

অভিযোগ, আসন্ন পুরনিগম নির্বাচনের জন্য একটি ৫০০০ টাকার রসিদ কাটা হয়। সেই রসিদের উপরে বড় বড় করে লেখা রয়েছে ‘অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস’। তার নীচে লেখা রয়েছে ‘শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশন ইলেকশন ২০২১-২২’। তার নীচে আবার ‘ডোনেশন’ শব্দটি লেখা। আর তার পাশেই রয়েছে শিলিগুড়ি পুরনিগমের সরকারি শীলমোহর। এহেন রসিদটি তৃণমূলের কর্মীদের নজরে আসতেই শোরগোল পড়ে যায়।

ঘটনাটি তাঁরা দার্জিলিং জেলা তৃণমূলের চেয়ারম্যান অলক চক্রবর্তীকে জানান। তিনি বিষয়টি  জানার পরেই সরাসরি পুলিসের দ্বারস্থ হন। শিলিগুড়ির ভক্তিনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অলক চক্রবর্তী অভিযোগ করেছেন, দলের বদনাম করার জন্যই কোনও একটি অসাধু চক্র শহরে এধরনের কাজ করে চলেছে। যে বা যারা এই কাজটি করেছে সে তৃণমূল কংগ্রেসেরই হোক বা বিরোধী দলেরই হোক, তাদের কঠোর থেকে কঠোরতর শাস্তি দাবি জানান তিনি।