অবতক খবর,৭ মার্চ,বাঁকুড়া:- তৃনমূলকর্মীর বাড়িতে হামলার অভিযোগ নির্দলের বিরুদ্ধে। ভোটে হেরে তৃনমূল বদনাম চড়াচ্ছে পালটা দাবি নির্দলের।

বিজয় মিছিলকে কেন্দ্র করে তৃনমূলকর্মীর বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল নির্দলের বিরুদ্ধে। ঘটনা বিষ্ণুপুর পুরসভার ১২নং ওয়ার্ডের কৈলাসতলা এলাকার। অভিযোগ এই ওয়ার্ডে তৃনমূল কে হারিয়ে জয়ী হয়েছে নির্দল। যিনি তৃনমূলের বহিস্কৃত নেতা। রবিবার নির্দল প্রার্থী হিরালাল দত্ত বিজয় মিছিল করার সময় ওই এলাকার তৃনমূল কর্মী মথুর মখার্জীর বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ করেন।

বাড়ির দরজা ভেঙ্গে বাড়িতে ঢুকে হামলা চালানোর চেষ্টা ও বাড়ির সামনে যথেচ্ছভাবে শব্দবাজি ফাটানো হয়েছে বলে নির্দল প্রার্থী ও তার সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন ওই তৃনমূল কর্মী। এই ঘটনার পর থেকে বাড়িতে থাকা মাধ্যমিক পরীক্ষার্থী ছেলে আতংকিত হয়ে পড়েছে বলেও দাবি করেছে ওই তৃনমূল পরিবার। এই বিষয়ে নির্দল প্রার্থী ও তার সমর্থকদের বিরুদ্ধে বিষ্ণুপুর থানায় অভিযোগ জানিয়েছে আক্রন্ত তৃননূল পরিবার।

মল্লগড়ের পুরভোটের যুদ্ধে বহিস্কৃত তিন তৃনমূল নির্দল হয়ে লড়াই করে তিন ওয়ার্ডে জয় ছিনিয়ে নিয়েছে। এলাকায় বহিস্কৃত তৃনমুলীরা নির্দল হয়ে লড়াই করে জয় ছিনিয়ে নিয়ে এলাকায় নিজেদের জনপ্রিয়তা ঘাসফুল শিবির কে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। বিষ্ণুপুর পুরসভার ৮, ১১ ও ১২ নং ওয়ার্ডের নির্দল প্রার্থীরা জয়ী হয়ে বিষ্ণুপুরের মাটিতে এক নতুন রাজনৈতিক ইতিহাস গড়ে তৃনমূলীদের দেখিয়ে দিয়েছে। ঠিক তখনই বিষ্ণুপুর পুরসভা ১২ নং ওয়ার্ডের নির্দল প্রার্থীর হীরালাল দত্ত ও সমর্থকদের বিরুদ্ধে উঠল তৃনমূল কর্মীর বাড়িতে হামলা চালানোর অভিযোগ। শাসকদলের হয়ে ভোট করার অপরাধে ওই তৃনমূল কর্মীর বাড়িতে হামলা চালিয়েছে জয়ী নির্দলের সমর্থকরা এমনি অভিযোগ উঠেছে। অভিযোগ অস্বীকার করে সদ্য জয়ী হওয়া নির্দল প্রার্থী হীরালাল দত্ত। ভোটে জিততে পারেনি তৃনমূল এখন নির্দলের বিরুদ্ধে এমন মিথ্যে অভিযোগ তুলে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে।